ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

নতুন বছরে ইজিরাইড স্মার্টফোন অ্যাপ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
নতুন বছরে ইজিরাইড স্মার্টফোন অ্যাপ

আসছে জানুয়ারিতে উন্মুক্ত হতে যাচ্ছে ‘ইজিরাইড’ নামের নতুন একটি স্মার্টফোন অ্যাপস।

আসছে জানুয়ারিতে উন্মুক্ত হতে যাচ্ছে ‘ইজিরাইড’ নামের নতুন একটি স্মার্টফোন অ্যাপস।

শুক্রবার (১৮ নভেম্বর) ফেসবুকের বাংলাদেশি পপুলার গ্রুপ ‘ডেসপারেটলি সিকিং সোলমেট (ডিএসএস)’ এর প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে ইনোভেডিয়াস লিমিটেডের পরিচালক আহাদ রানা ইজিরাইড অ্যাপটি অবমুক্তের ঘোষণা দেন।

তিনি জানান, শহরের রাস্তায় সিএনজি অটোরিকশা এখন আর মিটারে যেতে চায় না, বাসে কোথাও যাওয়া কষ্টকর। ইজিরাইড অ্যাপসের মাধ্যমে এই ঝামেলা থেকে শহরবাসী কিছুটা হলেও রক্ষা পাবেন।

আর অল্প ভাড়ায় নিশ্চিত হবে গন্তব্য।

এছাড়া জানানো হয়, এর কার্যক্রমও শুরু হবে জানুয়ারি থেকে। এটি ব্যবহারে যে কোনো ব্যক্তি রেজিস্ট্রেশন করে সহজেই বাইক, প্রাইভেট গাড়ি এবং মালামাল আনা নেয়ার জন্য পিক-আপ ভ্যান পাবেন। আর বিশ্বাসযোগ্যতার জন্য বাইক অথবা গাড়ি চালকের ৪ ধাপে পরিচয়পত্র ডাটা সেন্টারে রাখা হবে। যাতে অপরাধ ঘটার সম্ভাবনা না থাকে।

সিমুড ইভেন্টসের সার্বিক তত্ত্বাবধানে ডিএসএসের সোলমেট ডে অনুষ্ঠানে মিস্টার অ্যান্ড মিস ফ্রেশ লুকের টপটেনের ২০ জন একটি ফ্যাশন শোতেও অংশ নেন। যার কোরিওগ্রাফিতে ছিলেন কোরিওগ্রাফার রিজভী হাসান।

এছাড়া অনুষ্ঠানে স্পন্সর ছিল- ইজিরাইড পাওয়ারড বাই ইনোভেডিয়াস প্রাঃ লিঃ, লা-বেলা এক্সক্লুসিভ, আনকো, ওয়ালিস, সীমুড ইভেন্ট, ফোরমার, ইনফিনিটি, ডিজে প্রো, ব্যাংকক বীটস, ট্যুর ডটকম ডটবিডি, মিস্টার অ্যান্ড মিস ফ্রেশ লুক, ফ্রেম ওয়ার্ক, বাসমতি কাচ্চি, ব্যাগ প্যাকার্স, ক্যাফে দরবার, কারিস, রুপের বাজার, ক্যাফে সেলফি।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।