ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

লো লাইট সেলফি ক্যামেরা ফোন আনছে টেকনো 

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
লো লাইট সেলফি ক্যামেরা ফোন আনছে টেকনো  টেকনো মোবাইল লোগো

ঢাকা: শিগগিরই ইনফিনিটি ডিসপ্লে ও লো লাইট সেলফি ক্যামেরাসহ ভিন্নধর্মী আকর্ষণীয় ফিচারের সমন্বয়ে নতুন একটি স্মার্টফোন বাজারে আনছে টেকনো মোবাইল। 

মাল্টিন্যাশনাল এ কোম্পানিটি বাংলাদেশি ভোক্তাদের জন্য টেকনো ক্যামন সিরিজের ক্যামন সি এক্স এয়ার, আই সিরিজের আই সেভেন, আই থ্রি, ডব্লিউ সিরিজের ডব্লিউ এক্স৩, এক্স৪ এবং সবশেষ স্পার্ক সিরিজের একটি স্মার্টফোন বাজারজাত করেছে।
  
আর নতুন ফোনটি সম্পর্কে ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, গ্রাহক চাহিদা অনুযায়ী স্মার্টফোনের সেলফি ক্যামেরা, ইনফিনিটি ডিসপ্লে, র‌্যাম, ব্যাটারি ব্যাকআপ ফিচারগুলো বেশি গুরুত্ব পাচ্ছে।

প্রতিটি ফিচারের প্রতি বিশেষ লক্ষ্য রেখে আমরা খুব শিগগিরই ক্যামন সিরিজের আরেকটি নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসছি। স্মার্টফোনটির বিশেষত্ব হবে লো লাইট সেলফি ক্যামেরা এবং সম্পূর্ণ এইচডি ডিসপ্লে।  

ভবিষ্যতে স্মার্টফোনের ফিচারে আরো বৈচিত্র্য আনার অভিপ্রায় ব্যক্ত করেন তিনি।
 
মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে; যা নিশ্চিত করে ট্রানশান হোল্ডিংসের সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার।

প্রতিটি হ্যান্ডসেটে সর্বাধুনিক ও আন্তর্জাতিক মানের উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয়ে স্থানীয় পর্যায়ে ভোক্তার চাহিদা পূরণ ও ব্যবহার সন্তুষ্টি নিশ্চিত করতে জুলাই, ২০১৭ থেকে  বাংলাদেশে কার্যক্রম শুরু করে টেকনো মোবাইল।  

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।