ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

জিপির স্টার গ্রাহকদের জন্য শুরু হয়েছে ‘ট্রাভেল ফেস্ট’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
জিপির স্টার গ্রাহকদের জন্য শুরু হয়েছে ‘ট্রাভেল ফেস্ট’

ঢাকা: আসন্ন ভ্রমণের জন্য উপযোগী মৌসুমের বিষয়টিকে চিন্তা করে গ্রামীণফোনের স্টার গ্রহকদের জন্য শুরু হয়েছে ‘ট্রাভেল ফেস্ট’।  

শুক্রবার (১৮ নভেম্বর) রাজধানীর জিপি হাউজে আয়োজিত এক অনুষ্ঠানে এ ফেস্ট উদ্বোধন করা হয়।

যেখানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমানসহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন অন্যান্য কর্তা ও স্বনামধন্য ট্রাভেল অপারেটর প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ ফেস্টে ট্রাভেলাররা তাদের ভ্রমণ গন্তব্যের পুরো তথ্য, ভ্রমণের পথ, হোটেল, ভাড়া, গাইডসহ বিবিধ তথ্য ও পরামর্শ পাবেন একই জায়গায়। ফেস্টটি চলবে আগামী ২২ নভেম্বর পর্যন্ত।  

ফেস্টে মোট ২৫টি এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল ও রিসোর্টের প্রতিনিধিরা আকর্ষণীয় প্যাকেজগুলো তুলে ধরছেন। গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য ট্রাভেল সংক্রান্ত যাবতীয় তথ্য নভেম্বর ১৫ থেকে ডিসেম্বর ১৫ পর্যন্ত মাইজিপি অ্যাপ ও গ্রামীণফোনের ওয়েবসাইটে পাওয়া যাবে।  ৬৮টি ট্রাভেল সংক্রান্ত প্রতিষ্ঠানের তথ্য ও অফার নিয়ে এ ট্রাভেল ফেয়ারটি অনালাইন ও  অফলাইনে পাওয়া যাচ্ছে।

ভ্রমণের সময় দেশে থাকা আত্মীয় বা বন্ধুদের সঙ্গে যুক্ত থাকতে অপারেটরটি একটি বিশেষ আনলিমিটেড রোমিং অফারও চালু করেছে।  আনলিমিটেড অফারটি শুধু পোস্টপেইড রোমিং গ্রাহকদের জন্য প্রযোজ্য (রোমিং কাভারেজ প্রাপ্যতা সাপেক্ষে)। স্মার্টফোনে মাইজিপি অ্যাপের অফার ট্যাবে প্রবেশ করে ব্যবহারকারীরা এ প্ল্যান অ্যাক্টিভেট করতে পারবেন।

অফারের জন্য প্রয়োজনীয় দেশগুলোর তালিকা দেখতে ও অন্যান্য তথ্য পেতে অনুগ্রহ করে ভিজিট করুন-  https://www.grameenphone.com/personal/plans-offers/offers/roaming-data-bundle-combo-offer

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, ট্রাভেল ইন্ডাস্ট্রিতে বেশ গুরুত্বপূর্ণ পরিবর্তন আসছে। আমরা এখন বিশ্বকে আরও কাছ থেকে দেখতে আগ্রহী এবং ভ্রমণ আমাদের জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে। প্রযুক্তিগত উন্নয়ন ভ্রমণের তথ্য ও ভ্রমণের মাধ্যমে ব্যক্তিগত অভিজ্ঞতা অর্জন আরও সহজ করেছে। কানেক্টিভিটি পার্টনার হিসেবে গ্রামীণফোন দেশ ও দেশের বাইরে ভ্রমণের অভিজ্ঞতা, ছবি, গল্প  মুহূর্তে সামাজিক মাধ্যমে সবার সঙ্গে শেয়ার করতে ট্রাভেলারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে কানেক্টেড রাখতে সব সময় পাশে থাকবে। গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য যেভাবে আমাদের ট্রাভেল পার্টনাররা তাদের বেস্ট অফারগুলো নিয়ে ট্রাভেল ফেস্টে এসেছেন তা দেখে আমার সত্যিই আনন্দিত।

বাংলাদেশ সময়: ০১৫৩ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।