ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

প্রিন্স হ্যারির কলার ধরে মেঝেতে ফেলে দিয়েছিলেন উইলিয়াম!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
প্রিন্স হ্যারির কলার ধরে মেঝেতে ফেলে দিয়েছিলেন উইলিয়াম!

প্রিন্স হ্যারি দাবি করেছেন, তার ভাই প্রিন্স উইলিয়াম তাকে শারীরিকভাবে আঘাত করেছেন। ডিউকের আসন্ন আত্মজীবনী স্পেয়ারে তা উল্লেখ করা হয়েছে।

আত্মজীবনীর একটি কপি দ্য গার্ডিয়ানের  হাতে এসেছে। সেই বরাতে বিবিসি এই খবর জানিয়েছে।  

গার্ডিয়ান তাদের প্রতিবেদনে বলছে, প্রিন্স হ্যারির স্ত্রী মেগানকে নিয়ে এই দম্পতির দ্বন্দ্ব এই বইয়ে উঠে এসেছে। হ্যারিকে উদ্ধৃত করে গার্ডিয়ান বলছে, সে (প্রিন্স উইলিয়াম) আমার কলার চেপে ধরেছিল। আমার নেকলেস ছিঁড়ে নিয়ে মেঝেতে ফেলে দিয়েছিল।   
 
কেনসিংটন প্যালেস বলছে, এই বিষয়ে তাদের কোনো মন্তব্য নেই। বিবিসি নিউজের হাতেও স্পেয়ারের কপিটি নেই। বাকিংহাম প্যালেসও এই বিষয়ে কোনো মন্তব্য করেনি।  
 
আগামী মঙ্গলবারের আগে আত্মজীবনীটি প্রকাশ হচ্ছে না। তবে গার্ডিয়ান বলছে, কড়া পূর্ব-শুরু নিরাপত্তার মধ্যেই তারা একটি কপি পেয়েছে।  

গার্ডিয়ানের প্রতিবেদন অনুযায়ী, বইতে বলা হয়েছে, ২০১৯ সালে লন্ডনের বাড়িতে প্রিন্স হ্যারিকে নিয়ে করা প্রিন্স উইলিয়ামের মন্তব্য ঘিরে হইচই পড়ে গিয়েছিল।   

প্রিন্স হ্যারি তার বইতে লিখেছেন, মেগান মার্কেলকে বিয়ের বিষয়ে উইলিয়াম সমালোচনা করেছেন। উইলিয়াম মেগানকে বেয়াড়া ও অভদ্র বলেন।   

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৩
আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।