ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

ইমরান খান খুন হবেন, না হয় আমরা: পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
ইমরান খান খুন হবেন, না হয় আমরা: পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী সানাউল্লাহ ও ইমরান খান

পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ক্ষমতাসীন পিএমএল-এন দলের শত্রু হিসেবে উল্লেখ করে বলেছেন, ইমরান খান দেশের রাজনীতিকে এমন এক পর্যায়ে নিয়ে গেছেন- যেখানে হয় তাকে খুন করা হবে, না হয় আমরা হব।

সোমবার (২৭ মার্চ) এক প্রতিবেদনে এমন খবর জানিয়েছে সংবাদমাধ্যম এনডিটিভি ও টাইমস নাউ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের ঘনিষ্ঠ পাকিস্তান মুসলিম লীগের (পিএমএল-এন) সিনিয়র নেতা রানা সানাউল্লাহ ইমরানের তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের কড়া সমালোচনা করেছেন। গত বছরের নভেম্বরে পাঞ্জাবের ওয়াজিরাবাদে এক র‍্যালিতে গুলি হামলার শিকার হন পিটিআই প্রধান। এ হামলার জন্য রানা সানাউল্লাহকে দায়ী করেছেন ইমরান।

ইমরান তাকে হত্যাচেষ্টার জন্য প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ ও সেনাবাহিনীর উচ্চপর্যায়ের একজনকেও  দায়ী করেছেন।

রোববার (২৬ মার্চ) পাকিস্তানের এক প্রাইভেট টিভি চ্যানেলে সানাউল্লাহ বলেন, ইমরান খান বা আমাদের হত্যাকাণ্ডের শিকার হতে হবে। তিনি এখন দেশের রাজনীতিকে এমন এক পর্যায়ে নিয়ে গেছেন যেখানে পিটিআই বা পিএমএলএন- দুটির মধ্যে শুধু একটিই থাকতে পারে।

প্রসঙ্গত, গত বছরের এপ্রিলে এক অনাস্থা ভোটের মাধ্যমে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। এরপর থেকে তিনি দেশটির প্রধান প্রধান শহরে একের পর এক সমাবেশ করে আসছিলেন। সেখানে তিনি তাকে হটানোর জন্য বিদেশি শক্তি ও বর্তমান ক্ষমতাসীনদের দোষারোপ করেন। দ্রুতই জাতীয় নির্বাচন দাবিতে সাবেক এই প্রধানমন্ত্রী নানা কর্মসূচি পালন করে আসছেন।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩ 
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।