ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আন্তর্জাতিক

পশ্চিম তীরে ইসরায়েলি সৈন্যের গুলিতে ফিলিস্তিনি নিহত

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
পশ্চিম তীরে ইসরায়েলি সৈন্যের গুলিতে ফিলিস্তিনি নিহত

জেরুজালেমের আল-আকসা চত্বরে পুলিশের গুলিতে মেডিকেল শিক্ষার্থীর নিহত হওয়ার কয়েক ঘণ্টা পরই অধিকৃত পশ্চিম তীরে এক ইসরায়েলি সৈন্য গুলি করে এক ফিলিস্তিনিকে হত্যা করেছে। খবর আল জাজিরা।

শনিবার এই ঘটনা ঘটে। ফিলিস্তিনি কর্তৃপক্ষ নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করেছে। নিহতের নাম মোহাম্মদ রা'ইয়েদ বারাদিয়াহ। তার বয়স ২৪ বছর।

প্রত্যক্ষদর্শীরা ফিলিস্তিনের ওয়াফা বার্তা সংস্থাকে বলে, বেইত উম্মার শহরের কাছে নিজের গাড়িতে গুলিবিদ্ধ হন বারাদিয়াহ। চিকিৎসকরা তাকে চিকিৎসা দিতে অস্বীকৃতি জানান।  

ওই বার্তা সংস্থা প্রতিবেদনে বলেছে, রক্তাক্ত বারাদিয়াহকে অসহায় অবস্থায় ফেলে রাখা হয়েছিল। মারা যাওয়ার আগ পর্যন্ত তিনি এই অবস্থায় ছিলেন।  
 
ইসরায়েলি সেনাবাহিনী বলেছে, বারাদিয়াহর গাড়ি সৈন্যদলের কয়েকজনকে ধাক্কা দেন। পরে তাকে গুলি করা হয়। গাড়ির ধাক্কায় তিনজন আহত হন। তাদের দুজনের অবস্থা গুরুতর।  

শনিবার ইসরায়েলি পুলিশ বলেছে, তারা পশ্চিম জেরুজালেমে আল-আকসার প্রবেশ পথ চেইন গেটে একজন ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করেছে।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।