ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

মৃত্যুর আগে প্রেমিকাকে ১০ কোটি ইউরো দিয়ে গেছেন বারলুসকোনি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
মৃত্যুর আগে প্রেমিকাকে ১০ কোটি ইউরো দিয়ে গেছেন বারলুসকোনি

ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বারলুসকোনি মৃত্যুর আগে প্রেমিকা মারতা ফাসিনাকে ১০০ মিলিয়ন বা ১০ কোটি ইউরো দিয়ে গেছেন। দ্য গার্ডিয়ান।

মিলানের সান রাফায়েলে হাসপাতালে গত ১২ জুন ৮৬ বছর বয়সী সিলভিও বারলুসকোনি মারা যান। গেল এপ্রিলে ক্রনিক লিউকোমিয়ায় ফুসফুসের সংক্রমণের জন্য তার চিকিৎসা করা হয়েছিল।

ধনকুবের ও মিডিয়া ব্যক্তিত্ব বারলুসকোনি ১৯৯৪ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত কয়েক দফায় সরকারের নেতৃত্বে ছিলেন।

মৃত্যুর আগে বারলুসকোনি তার সম্পত্তি উইল করে গেছেন। তার মোট সম্পত্তির পরিমাণ ৬০০ কোটি ইউরোর বেশি। এর মধ্যে ৩৩ বছর বয়সী প্রেমিকা মারতা ফাসিনাকে ১০ কোটি ইউরো দিয়ে গেছেন বারলুসকোনি।

বারলুসকোনি ইতালির মধ্য ডানপন্থী ফোরজা ইতালিয়া দলের নেতৃত্বে ছিলেন। এই দলেরই উপ-প্রধান মার্তা। ২০২০ সালের মার্চ মাস থেকে মার্তা দলের প্রধান বারলুসকোনির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। তবে তারা বিয়ে করেননি।  

নিজের পরিবারের সদস্যদেরও প্রাপ্য সম্পদ ভাগ করে দিয়েছেন বারলুসকোনি। ভাই পাওলোর জন্য রেখেছেন ৯০৫ কোটি টাকা। তার ব্যবসার দায়িত্বভার দুই সন্তান মারিনা ও পিয়ার সিলভিয়োর কাঁধে তুলে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, জুলাই ১০, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।