ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

ভারতের গোয়ায় নিখোঁজ নেপালের মেয়রের মেয়ে

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
ভারতের গোয়ায় নিখোঁজ নেপালের মেয়রের মেয়ে নেপালের মেয়রের কন্যা আরতি হামাল

কয়েক মাস আগে নেপাল থেকে ভারকের গোয়ায় ভ্রমণে গিয়েছিলেন নেপালের এক মেয়রের কন্যা আরতি হামাল।  

কিন্তু গত ২৫ মার্চ রাতের পর থেকে আর তার কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছিল না।

 

মেয়ের খোঁজ না পেয়ে গতকাল ২৬ মার্চ এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে পোস্ট করে উদ্বেগ প্রকাশ করেন নেপালের মেয়র গোপাল হামাল নিজেই। মেয়ের কোনো খোঁজ পেলেই যেন তার সঙ্গে যোগাযোগ করা হয় সে বিষয়েও আর্জিও জানিয়েছিলেন গোপাল।

তিনি লেখেন, ‘আমার জ্যেষ্ঠ কন্যা আরতি কয়েক মাস ধরে গোয়ায় ছিল। ওর এক বন্ধু আমায় জানিয়েছে যে আরতিকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। যাঁরা গোয়ায় থাকেন, তাদের কাছে আমি অনুরোধ করছি আরতির কোনও খবর পেলে দয়া করে আমাকে জানাবেন। ’

মেয়র আরও লেখেন, ‘আমার ছোট মেয়ে আরজু এবং তার স্বামী মঙ্গলবার রাতে বিমানে গোয়ার উদ্দেশে রওনা হবে। আরতিকে খুঁজতে যাচ্ছে তারা। ’ 
এদিকে আরতির নিখোঁজ হওয়ার অভিযোগ গোয়ায় স্থানীয় থানায় দায়ের করা হয়। প্রতিবেশী দেশের মেয়রকন্যাকে উদ্ধার করে তল্লাশি শুরু করে গোয়া পুলিশ।

নেপালি সংবাদমাধ্যম হিমালয়ান টাইমস জানিয়েছে, নেপালের ধানগাধির মেয়র গোপাল। তার মেয়ে আরতি হামাল ধর্মগুরু ওশোর অনুসারী। গত কয়েক মাস ধরে গোয়ায় অবস্থান করছিলেন তিনি। সেখানে একটি নামি ধ্যানচর্চা কেন্দ্রে আসা-যাওয়া করেন ৩৬ বছর বয়সী তরুণী। সোমবার রাতে তাকে শেষ দেখা গিয়েছিল ওই কেন্দ্রে। ওইদিন রাত সাড়ে ৯টায় অশ্বেম সেতুর আশপাশে আরতিকে শেষ দেখা গিয়েছিল।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।