ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

২০ ললনা নিয়ে নাইট ক্লাবে ডিক্যাপ্রিও!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪
২০ ললনা নিয়ে নাইট ক্লাবে ডিক্যাপ্রিও! লিওনার্দো ডিক্যাপ্রিও

ঢাকা: বান্ধবীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিন্ন হয়ে যাওয়ার পর ভাঙচুরের ঘটনা ঘটে, মাদকাসক্ত হয়ে যাওয়ার ঘটনা ঘটে, ঘটে আত্মহননের ঘটনাও। কিন্তু বান্ধবী টনি গ্যারনের সঙ্গে হাত ধরে চলার পথের সমাপ্তিতে ‘অসাধারণ’ দৃষ্টান্ত দেখালেন টাইটানিক‘র ‘জ্যাক’ খ্যাত অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও!

প্রেমের সম্পর্ক চুকোনোয় ভেঙে পড়েননি তিনি।

বরং মনকে আমোদে রাখতে ২০ ললনা নিয়ে নাইট ক্লাবে ‘মাস্তি’ করেছেন। এই ললনাদের প্রায় বেশিরভাগই উঠতি মডেল বলে জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো।

যুক্তরাষ্ট্রের একটি সংবাদ মাধ্যমে ডিক্যাপ্রিওর ললনা নিয়ে নাইট ক্লাব গমনের ছবিও প্রকাশ করা হয়েছে। সংবাদ মাধ্যমটিতে বলা হয়েছে, প্রেমের পাঠ চুকোনোর পর বেশ আমোদী মেজাজেই  ২০ ললনাকে নিয়ে নাইট ক্লাবে যান ‘রোজ’র ‘জ্যাক’।

বান্ধবী ২২ বছর বয়সী গ্যারনের সঙ্গে সম্প্রতি সম্পর্কের ইতি ঘটায় ডিক্যাপ্রিও নাকি বেশ মনমরা হয়ে পড়েছিলেন। হঠাৎই তাকে এই আমুদে মেজাজে দেখা গেল।

২০ ললনাকে নিয়ে ডিক্যাপ্রিও’র নাইট ক্লাব গমন নিয়ে ইতোমধ্যে সামাজিক যোযোগ মাধ্যমগুলোতে রসালো গল্প ছড়িয়েছে। ডিক্যাপ্রিওর বন্ধুরাও এ নিয়ে বেশ মজেছেন।

বাংলাদেশ সময়: ২২১৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad