ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

পৃথিবীর সবচেয়ে ‘অভিশপ্ত’ রেস্টুরেন্ট ‘দ্য হরনেট’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০১৮
পৃথিবীর সবচেয়ে ‘অভিশপ্ত’ রেস্টুরেন্ট ‘দ্য হরনেট’ গাড়ি দুর্ঘটনার শিকার দ্য হরনেট। ছবি: সংগৃহীত

এক বছরেরও কম সময়ের মধ্যে তিনবার রেস্টুরেন্টে হামলা করেছে চলন্ত গাড়ি। চলন্ত গাড়ির আঘাতে দুর্ঘটনার শিকার হয়ে বন্ধ রাখতে হয়েছে ব্যবসা। আর তাই রেস্টুরেন্টটিকে বলা হচ্ছে, এ বছরের পৃথিবীর সবচেয়ে ‘অভিশপ্ত’ রেস্টুরেন্ট।

যুক্তরাষ্ট্রের কলোরাডো অঙ্গরাজ্যের ডেনভারের একটি রেস্টুরেন্টের ঘটনা এটি। স্থানীয় সময় শনিবার (১ ডিসেম্বর) রাত ২টায় রেস্টুরেন্টে ঢুকে পরে একটি চলন্ত গাড়ি।

‘দ্য হরনেট’ নামে ওই রেস্টুরেন্টটিতে এভাবে তিন তিনবার ঢুকে পড়েছে চলন্ত গাড়ি। বিষয়টি এতোটা গুরুতর হয় যে, গ্রাহকদের আশ্বস্ত করতে রেস্টুরেন্টের বাইরে আলাদা করে বার্তা সম্বলিত বোর্ড লাগানো হয়। আর সেই বোর্ডে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ লেখে, ‘এটা গাড়ি চলাচলের রাস্তা নয়’।

গাড়ি দুর্ঘটনার শিকার দ্য হরনেট।  ছবি: সংগৃহীতফক্স নিউজের এক প্রতিবেদনে বলা হয়, রেস্টুরেন্টটির ফেসবুক পেইজে লেখা হয়, ‘না আসলে...এটা গাড়ি চালানোর রাস্তা নয়’। অবশ্য কিছু সময় পর ফেসবুক থেকে পোস্টটি মুছে ফেলা হয়। তবে নিজেদের ইন্সটাগ্রাম আইডিতে সর্বশেষ দুর্ঘটনার একটি ছবি প্রকাশ করে ‘দ্য হরনেট’। এতে দেখা যায়, বিএমডব্লিউ ব্র্যান্ডের একটি গাড়ি রেস্টুরেন্টটির বাইরের প্রাচীর ভেঙে এটির ভেতরে ঢুকে আছে।  

গাড়িটির চালককে ইতোমধ্যে আটক করেছে স্থানীয় পুলিশ। পুলিশ বলছে, নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন চালক।  

এদিকে, রেস্টুরেন্টটির মালিক সিন ওয়ার্কম্যান ফক্স নিউজকে বলেন, এ বছর আমরা ‘অভিশপ্ত’। আমাদের কিছু কর্মী কয়েক সেকেন্ডের ব্যবধানে এ দুর্ঘটনা থেকে বেঁচে যান।  

স্থানীয় ডেনভার পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, মাত্র দুই সপ্তাহ আগেই প্রায় একই ধরনের দুর্ঘটনার শিকার হয় রেস্টুরেন্টটি। আর গত ফেব্রুয়ারিতে আরেকটি চলন্ত গাড়ির আঘাতে দুর্ঘটনার শিকার হয় ‘দ্য হরনেট’।

বাংলাদেশ সময় ০৬০৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৮
এসএইচএস/আরবি/  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।