ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আন্তর্জাতিক

নিয়ন্ত্রণ রেখায় পাকিস্তানের হামলা, ৫ ভারতীয় সেনা আহত

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
নিয়ন্ত্রণ রেখায় পাকিস্তানের হামলা, ৫ ভারতীয় সেনা আহত

ঢাকা: ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরের শ্রীনগরে নিয়ন্ত্রণ রেখায় মর্টার শেল হামলা চালিয়েছে পাকিস্তান। এ হামলায় ৫ ভারতীয় সেনা আহত হয়েছে বলে দাবি ভারতের। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) এ হামলার ঘটনা ঘটে। 

ভারতের এনডিটিভির খবরে বলা হয়েছে, যুদ্ধবিরতি লঙ্ঘন করে জম্মু-কাশ্মীরের নিয়ন্ত্রণ রেখার আখনুর, নৌসেরা এবং কৃষ্ণা ঘাটি সেক্টরে মর্টার হামলা ও ব্যাপক গুলিবর্ষণ করেছে পাকিস্তানি সেনারা। জবাবে পাল্টা প্রতিরোধ গড়ে তুলে ভারতীয় সেনারা।

 

ভারতীয় সেনার এক মুখপাত্র জানান, পাকিস্তানি সেনারা সীমান্তের নিয়ন্ত্রণ রেখায় মর্টার, মিসাইল ছুড়তে থাকে। জবাবে ভারতও প্রতিরোধ গড়ে তুলে। এখন পর্যন্ত তিন সেক্টরে হামলা চালানোর চেষ্টা হয়েছে। এতে ৫ ভারতীয় সেনা আহত হওয়ার খবর পাওয়া গেছে।

ভারতীয় সেনা সূত্রে গণমাধ্যমগুলোর দাবি, জম্মু, রাজৌরি ও পুঞ্চ সেক্টর দিয়ে পাক হামলা হয়েছে। এ নিয়ে পরপর তিনদিন ভারতীয় সেনা শিবিরকে টার্গেট করেছে পাকিস্তান।

এদিকে, মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) ভোরে জইশের সব থেকে বড় ঘাঁটিতে বোমাবর্ষণ করে ভারত। এসময় এক হাজার কেজি বোমাবর্ষণের কথা বলা হয়। এ হামলায় ৩০০ জঙ্গি নিহত হয়েছে ভারত দাবি করেছে।  

বাংলাদেশ সময়: ০৩৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০১৯
টিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।