ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

বিমানের টয়লেটে ৩ ঘণ্টা বন্দি স্কুলশিক্ষিকা! 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
বিমানের টয়লেটে ৩ ঘণ্টা বন্দি স্কুলশিক্ষিকা!  মারিসা ফোটিও

করোনা ভাইরাস পরীক্ষার নেগেটিভ সনদ নিয়েই বিমানে ওঠেন মারিসা ফোটিও নামের এক স্কুলশিক্ষিকা। কিন্তু মাঝ আকাশে তিনি অসুস্থ হয়ে পড়েন।

তখন নমুনা পরীক্ষা করলে পজিটিভ রিপোর্ট আসে। এরপর দ্রুত বিমানের টয়লেটে যেতে হয় তাকে। সেখানে তাকে প্রায় ৩ ঘণ্টা থাকতে হয়।  

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনের প্রতিবেদনে বলা হয়, সুইজারল্যান্ডে বাবা ও ভাইয়ের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন মারিসা ফোটিও। ১৯ ডিসেম্বর শিকাগো থেকে আইসল্যান্ডের রেকজাভিকের আইসল্যান্ডএয়ারের ফ্লাইটে ওঠেন তিনি।

মারিসা ফোটিও বলেন, করোনার দুই ডোজ টিকা নিয়েছেন তিনি। বিমানে ওঠার আগে দুটি পিসিআর পরীক্ষা এবং পাঁচটি রেপিড টেস্ট করান। সব পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। কিন্তু বিমানে ওঠার প্রায় দেড় ঘণ্টা পর তার গলাব্যথা শুরু হয়। এরপর পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে।  

মারিসা বলেন, করোনা পজিটিভ আসার পর প্রথমে বিমানের মধ্যেই তাকে যাত্রীদের থেকে দূরে বসানোর চেষ্টা করা হয়। কিন্তু সব আসন পূর্ণ থাকায় সেটা সম্ভব হয়নি। শেষে তিনি টয়লেটে থাকার সিদ্ধান্ত নেন। সেখানে তিন ঘণ্টা অবস্থান করেন। এ বিষয়টি জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টও দেন তিনি।  

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।