ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

বসের ডাকে জিমে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী! 

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
বসের ডাকে জিমে গিয়ে গণধর্ষণের শিকার তরুণী!  প্রতীকী ছবি

ভারতের দিল্লির বুদ্ধ বিহারের একটি জিমে ২১ বছরের তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।  

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) এ ঘটনা ঘটলেও শুক্রবার বিষয়টি জানায় পুলিশ।

 

পুলিশ জানায়, ওই তরুণীকে ধর্ষণ করেন তিনজন। তাদের একজন ওই তরুণীর কারখানার মালিক। আরেকজন ১৭ বছরের কিশোর। শুক্রবার তিনজনকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত কারখানা মালিকের অধীনেই কাজ করতেন নির্যাতিত তরুণী।  

পুলিশের ডেপুটি কমিশনার (রোহিনী) প্রণব তায়াল বলেন, গ্রেফতার তিনজনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, ৫০৯, ৩২৩ এবং ৫০৬ ধারার অধীনে গণধর্ষণ, যৌন হয়রানি, আক্রমণ এবং অপরাধমূলক ভয় দেখানোর ঘটনায় মামলা নথিভুক্ত করা হয়েছে।

ওই তরুণী স্বামীকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার থানায় অভিযোগ করেন। তিনি জানান, বসের সঙ্গে আরও দুজন তাকে ধর্ষণ করে। এরপর হুমকি দেয়, তিনি যদি পুলিশের কাছে যান, তাহলে তাকে হত্যা করা হবে।  

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, বৃহস্পতিবার কারখানায় কাজ শেষ করে বাড়ি ফিরলে তার বস তাকে জিমে আসতে বলেন সাফাই কাজের জন্য। তার বস জানান, জিমটি তার বন্ধুর। সেখানে যেতেই জিমের দরজা বন্ধ করে দিয়ে তার ওপর চড়াও হন তিনজন। সেখানেই ধর্ষণের শিকার হন সেই তরুণী।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
জেএইচটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa