ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

প্লেনে মাস্ক পরা নিয়ে ঝগড়া, সহযাত্রীকে ঘুষি

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
প্লেনে মাস্ক পরা নিয়ে ঝগড়া, সহযাত্রীকে ঘুষি

টাম্পা থেকে আটলান্টা যাচ্ছিল বিমানটি। কিন্তু যাত্রাপথে বিমানের ভেতর মাস্ক পরা নিয়ে শুরু হয় দুই সহযাত্রীর কথা কাটাকাটি।

উভয়েই একে অপরকে মাস্ক পরতে বলছেন। কিন্তু কারো মুখেই নেই মাস্ক।

কথা কাটাকাটি মাত্রা ছাড়ালে একজনকে ঘুষি মেরে থুতু ছিটান অপরজন। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হতে বেশিক্ষণ লাগেনি। শেষ পর্যন্ত সহযাত্রীকে মারধর ও তার গায়ে থুতু ছিটানোর কারণে যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (এফবিআই) হাতে গ্রেপ্তার হন অন্য যাত্রী।

নিউইয়র্ক পোস্ট জানিয়েছে, গত ২৭ ডিসেম্বর এ ঘটনা ঘটে। সেদিন ৫১ বছর বয়সী নারী প্যাট্রিসিয়া কর্নওয়াল শৌচাগার থেকে তার আসনে ফিরে যাচ্ছিলেন। ওই সময় তার যাওয়ার পথে একটি পানীয়ের টেবিল রাখা ছিল। ফলে একজন বিমান সেবক তাকে কিছুক্ষণের জন্য একটি ফাঁকা আসনে বসতে অনুরোধ করেন। এ নিয়ে বাদানুবাদ করছিলেন ওই নারী। তখন সামনে বসা অপর এক যাত্রী ওই নারীকে চুপ থাকার পরামর্শ দেন।

এতে ওই ব্যক্তির সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন তিনি। রীতিমত চিৎকার করে ওই ব্যক্তিকে মাস্ক পরতে বলেন। অন্যদিকে ওই ব্যক্তিও তাকে মাস্ক পরতে বলেন। এরপর মাত্রা ছাড়ায় কথা কাটাকাটি। এ সময় ওই নারী সহযাত্রীর ওপর চড়াও হয়ে ঘুষি মারেন। বিমানের ক্রু-সদস্যরা তাকে আটকানোর চেষ্টা করলে তিনি ওই ব্যক্তির উপর থুতু ছেটাতে শুরু করেন।

ঘটনাটি ফোনে রেকর্ড করেন আরেক সহযাত্রী। সেই ভিডিওটিই অনলাইনে ভাইরাল হয়েছে। বিমান আটলান্টায় অবতরণ করার পরেই ওই নারীকে গ্রেপ্তার করে এফবিআই।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa