ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

অ্যাসিড নিক্ষেপকারীকেই বিয়ে করলেন তরুণী

আন্তর্জাতিক ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
অ্যাসিড নিক্ষেপকারীকেই বিয়ে করলেন তরুণী

তুরস্কে অ্যাসিড নিক্ষেপ করে বারফিন ওজেক (২০) নামে এক তরুণীর মুখ বিকৃত ও চোখ অন্ধ করে দিয়েছেন প্রেমিক কাসিম ওজান সেলটিক (২৩)। তবে অ্যাসিড নিক্ষেপের দু’বছর পরে সেই হামলাকারীকেই বিয়ে করেছেন ওই তরুণী।

 

জানা গেছে, অ্যাসিড নিক্ষেপের আগে কাসিম ও বারফিনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সেই প্রেম একসময় ভেঙে যাওয়ার উপক্রম হয়। তাই তীব্র ক্ষোভে বারফিনের মুখে অ্যাসিড নিক্ষেপ করেন কাসিম। এসময় কাসিম চিৎকার করে বলেছিলেন, যদি আমি তোমাকে না পাই, তবে কেউ পাবে না।

এ ঘটনার পরই প্রায় অন্ধ বারফিন পুলিশের কাছে অভিযোগ করলে গ্রেফতার করা হয় কাসিমকে। কিন্তু জেলে থাকা অবস্থায়ই বিভিন্নভাবে বারফিনের কাছে আবেগপূর্ণ চিঠি পাঠাতে থাকেন কাসিম। তিনি অনুশোচনা প্রকাশ করে বারফিনের ক্ষমা প্রার্থনা করেন। অবশেষে বারফিন তার অভিযোগ তুলে নিতে সম্মত হন।

যার ফলে ১৩ বছর ছয়মাস কারাভোগের কথা থাকলেও দুই বছর পরই কাসিম মুক্তি পান। এরপরই বিয়ের পিঁড়িতে বসেন তারা।

গত ডিসেম্বর মাসে তারা বিয়েও করেছেন। একটি ছবিতে দেখা যায় বিয়ের চুক্তিপত্রে সই করছেন বারফিন আর পাশে বসেই তা দেখছে তার হাস্যেজ্জ্বল স্বামী।

তবে এ ঘটনায় স্তব্ধ হয়ে গেছেন বারফিনের বাবা। তিনি কিছুতেই অ্যাসিড নিক্ষেপকারীর সঙ্গে মেয়ের বিয়েকে মেনে নিতে পারছেন না। মেয়ের বিয়ের অনুষ্ঠানেও যাননি তিনি।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa