ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

আন্তর্জাতিক

মেক্সিকোতে গভর্নর কার্যালয় চত্বরে ১০ মরদেহ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
মেক্সিকোতে গভর্নর কার্যালয় চত্বরে ১০ মরদেহ ছবি: সংগৃহীত

উত্তর আমেরিকার দেশ মেক্সিকোর মধ্যাঞ্চলের জাকাতেকাস রাজ্যে একটি গাড়ির ভেতর থেকে ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহসহ গাড়িটি ফেলে গিয়েছিল দুর্বৃত্তরা।

এ ঘটনায় সন্দেহভাজন দুই জনকে আটক করা হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম বিবিসি।

এর আগে, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) স্থানীয় গভর্নরের কার্যালয়ের বাইরের চত্বরে ফেলে দেওয়া একটি এসইউভি গাড়িতে মরদেহগুলো পাওয়া যায়।

রাজ্যটির গভর্নর ডেভিড মনরেল সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্দেহভাজন দুই জনকে আটক করার বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের মেরে মরদেহগুলো ঐতিহাসিক প্যালেসের সামনে রাখা হয়েছিল। ধারণা করা হচ্ছে, তাদের পিটিয়ে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে মেক্সিকোর নিরাপত্তা বিষয়ক মন্ত্রণালয় জানিয়েছে, স্থানীয় প্রশাসনকে তদন্ত কাজে সহায়তা করার জন্য লোক পাঠানো হচ্ছে।

মেক্সিকোতে সম্প্রতি বেড়ে গেছে হত্যার ঘটনা। কাজাতেকাস রাজ্যেও মাদকচক্রগুলোর মধ্যে প্রায়ই সহিংসতার ঘটনা ঘটছে। দেশটিতে ২০০৬ সাল থেকে এখন পর্যন্ত মাদক সম্পর্কিত বিভিন্ন সহিংসতায় তিন লাখের বেশি মানুষ নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa