ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

মাঝ রাতে কেন দরজা খোলা হলো, আদালতকে প্রশ্ন ইমরানের 

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২২
মাঝ রাতে কেন দরজা খোলা হলো, আদালতকে প্রশ্ন ইমরানের 

প্রধানমন্ত্রীর পদ খোয়ানোর পর বুধবার (১৩ এপ্রিল) প্রথমবারের মতো জনসভায় দেখা গেছে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা ইমরান খানকে। এ জনসভায় তিনি আদালতের কাছে ব্যাখ্যা চেয়েছেন, কেন তাকে বিদায় করতে মধ্যরাতে আদালতের দরজা খুলতে হয়েছে?
শনিবার (৯ এপ্রিল) দিনগত রাতে পার্লামেন্টের অনাস্থা ভোটে ক্ষমতা হারান ইমরান খান।

সেই ১৩ ঘণ্টার ম্যারাথন পার্লামেন্ট অধিবেশনেও চলেছে নানা নাটকীয়তা, শেষ মুহূর্তে আদালতের বেধে দেওয়া সময়ে বাধ্য হয়ে অনাস্থা ভোট নেওয়া হয়েছে। আর এ আদেশ দেওয়ার সময় শিডিউল ছাড়াই খোলা হয়েছিল ইসলামাবাদ হাইকোর্ট।

ইমরান খান পেশওয়ারের জনসভায় বলেন, আমি বিচার ব্যবস্থাকে বলতে চাই, আপনি কেন মাঝরাতে আদালত খুললেন, আমাকে এ জাতি ৪৫ বছর ধরে চেনে। আমি কখনও আইন ভেঙেছি? আমি যখন ক্রিকেট খেলেছি, আমার বিরুদ্ধে কেউ ম্যাচ পাতানোর অভিযোগ আনতে পেরেছে? সূত্র: ডন

এসময় ইমরান আরও বলেন, আমার ২৫ বছরের রাজনৈতিক ক্যারিয়ারেও বিচার ব্যবস্থার বিরুদ্ধে আমি কখনোই জনগণকে উসকে দেইনি। আমি আপনার কাছে জানতে চাই, কোনটা আসলে অপরাধ? আসলে আমি কী এমন ঘটিয়েছি যে আপনাকে মাঝরাতে আদালত খুলতে হলো?

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।