ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

বিহারে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ১০

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২২
বিহারে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ ১০

ভারতের বিহার রাজ্যে গঙ্গা নদীতে নৌকাডুবির ঘটনায় ১০ জন নিখোঁজ হয়েছেন। নৌকায় ৫৫ জন যাত্রী ছিল।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস নাউ জানিয়েছে, রাজ্যের দানাপুরের শাহপুর থানা এলাকার কাছে গঙ্গা নদীতে ৫৫ জন যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়।

এ ঘটনায় ৪৫ জন যাত্রী প্রাণে বেঁচে গেলেও নিখোঁজ আছেন ১০ জন। তারা জীবিত নাকি মৃত বোঝা যাচ্ছে না। নিখোঁজদের খুঁজে বের করতে অনুসন্ধান অভিযান শুরু করা হয়েছে।

নৌকার সব যাত্রী পাটনার দাউদপুর এলাকার বাসিন্দা। পশু ও পশুর খাবার কিনতে যাচ্ছিলেন তারা। নদীর তীরবর্তী বাসস্থানের লোকজন ঘটনাটি দেখে পুলিশে খবর দেয়।

ডুবুরিদের সহায়তায় তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ।

শাহপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাব্বির আলম এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নিখোঁজরা হলেন- রামাধর রাম (৬৫), কাঞ্চন দেবী (৩৫), ডোরা রামের মেয়ে (৪০), ভোলা কুমারী (১২), আরতি কুমারী (১৪), পূজন রাইয়ের স্ত্রী (৪৫), কুমকুম দেবী, বিনোদ রাই, ছোটু রাম, এবং মহেশ রাম। তাদের স্বজনরা থানায় এসে পরিচয় নিশ্চিত করেনে।

তিনি বলেন, ইঞ্জিনচালিত মাঝারি আকারের কাঠের নৌকা করে যাত্রীরা পশু কিনতে যাচ্ছিলেন। কিন্তু ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী নেওয়ায় নদীর মাঝামাঝি এসে নৌকাটি ডুবে যায়। উদ্ধারকাজ চলছে।

সূত্র : টাইমস নাউ

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।