ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ইসলাম

মসজিদ নির্মাণ করে স্বপ্ন পূরণ করলেন নারী উদ্যোক্তা জাহানারা খাতুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
মসজিদ নির্মাণ করে স্বপ্ন পূরণ করলেন নারী উদ্যোক্তা জাহানারা খাতুন

রাজবাড়ী: ব্যবসা প্রতিষ্ঠান থেকে টাকা জমিয়ে প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে এলাকাবাসীর জন্য মসজিদ ও মাদরাসা নির্মাণ করে নিজের স্বপ্ন পূরণ করেছেন রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কলিমোহর ইউনিয়নের দর্শনদিয়া গ্রামের নারী উদ্যোক্তা মোছা. জাহানারা খাতুন।

শুক্রবার (৮ মার্চ) জুমার নামাজের আগে মহরম আব্দুল জলিল বায়তুল নূর জামে মসজিদ ও মাদরাসা উদ্বোধন করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন- নারী উদ্যোক্তা জাহানারা খাতুন,পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর হাসান সিসিল সহ আরও অনেকে।

এ সময় জাহানারা খাতুন বলেন, যখন থেকে আমি ব্যবসা শুরু করি তখন থেকে আমি নিয়ত করি একটি মসজিদ নির্মাণ করব। তাই তিল তিল করে সঞ্চয় জমা করে কিছু গহনা বানিয়েছিলাম। সেই স্বর্ণগুলো বিক্রির টাকা এবং আমার দুটি বাড়ি আছে সেখান থেকেও কিছু ভাড়া আসে সেই বাড়ি দুটির দেড় বছরের ভাড়া দিয়ে এই মসজিদটি নির্মাণ করেছি। এছাড়াও আমার পরিবারের সবাই আমাকে সহযোগিতা করেছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, মার্চ ০৯, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।