ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ইসলাম

বায়তুল মোকাররমে বসুন্ধরা গ্রুপের ইফতার পেয়ে রোজাদারদের দোয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২৪
বায়তুল মোকাররমে বসুন্ধরা গ্রুপের ইফতার পেয়ে রোজাদারদের দোয়া

ঢাকা: বায়তুল মোকাররম জাতীয় মসজিদে পবিত্র রমজানজুড়ে রোজাদারদের জন্য ইফতারের ব্যবস্থা করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। এই ইফতার পেয়ে সন্তোষ প্রকাশ করছেন সাধারণ রোজাদাররা।

প্রতি রোজার ধারাবাহিকতায় মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলেও বায়তুল মোকাররম মসজিদে বসুন্ধরা গ্রুপের ইফতার বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি), বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) প্রেসিডেন্ট ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে এই ইফতার দেওয়া হয় রোজাদারদের।

রোজাদাররা বলছেন, পুরো মাস ইফতার করানোর সুযোগ পাওয়া খুবই সৌভাগ্যের। সেই সুযোগটি পেয়েছে বসুন্ধরা গ্রুপ। দোয়া করি, প্রতি বছর যেন এভাবে রোজাদারদের খেদমত করতে পারে বসুন্ধরা গ্রুপ।

বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক উপস্থিত থেকে রোজাদারদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করেন।

তিনি বাংলানিউজকে বলেন, এ বছর তৃতীয়বারের মতো রমজানে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ইফতার বিতরণ করা হচ্ছে। প্রতিদিন তিন হাজার রোজাদারকে ইফতার করানো হচ্ছে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে।  

মিজানুর রহমান মানিক বলেন, বায়তুল মোকাররম জাতীয় মসজিদে রোজাদারদের ইফতারে যেন কোনো প্রকার সমস্যা না হয় সেজন্য বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর সুন্দর ব্যবস্থাপনা করেছেন। পুরো রমজান মাসে এ আয়োজন অব্যাহত থাকবে।

কুমিল্লা থেকে কেনাকাটা করতে গুলিস্তান এলাকায় এসেছেন শফিকুল ইসলাম। তিনি বাংলানিউজকে বলেন, প্রতি বছর মার্কেট করতে আসি ঢাকায়। ইফতারের জন্য ছুটে আসি বায়তুল মোকাররম মসজিদে। প্রতিবারের মতো এবারও বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ইফতার পেয়েছি। যে সুব্যবস্থা করা হয়েছে তা প্রশংসার দাবিদার। আমি বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২৪
টিএ/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।