ঢাকা, শনিবার, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩০, ১০ জুন ২০২৩, ২১ জিলকদ ১৪৪৪

জাতীয় পার্টি

কুষ্টিয়া শহর জাপা নেতাদের একযোগে পদত্যাগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
কুষ্টিয়া শহর জাপা নেতাদের একযোগে পদত্যাগ

জাতীয় পার্টির (জাপা) কুষ্টিয়া শহর কমিটির সভাপতি একেএম আশরাফুল ইসলাম মতিন ও সাধারণ  সম্পাদক মাহমুদুল হাসান মান্নানসহ কমিটির সবাই একযোগে পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

কুষ্টিয়া: জাতীয় পার্টির (জাপা) কুষ্টিয়া শহর কমিটির সভাপতি একেএম আশরাফুল ইসলাম মতিন ও সাধারণ  সম্পাদক মাহমুদুল হাসান মান্নানসহ কমিটির সবাই একযোগে পদত্যাগের ঘোষণা দিয়েছেন।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় একেএম আশরাফুল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

শহর কমিটির সভাপতি একেএম আশরাফুল ইসলাম মতিন বাংলানিউজকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার (২৯ নভেম্বর) জাপার চেয়ারম্যান ও মহাসচিবের কাছে ডাকযোগে তাদের পদত্যাগপত্র পাঠাবেন।

তিনি জানান, রোববার (২৭ নভেম্বর) পত্রিকার মাধ্যমে তারা জেলা জাপার নবগঠিত কমিটি বিষয়ে জানতে পারেন। কিন্তু ওই কমিটির সভাপতি নাফিজ আহমেদ খান টিটু কিছুদিন আগে জাপা ছেড়ে বিএনপিতে যোগ দিয়েছেন। সাধারণ সম্পাদক শাহারিয়ার জামিল জুয়েলকে কখনো জেলা নেতাদের সঙ্গে দেখা যায়নি।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. সাজ্জাদ হোসেন সেনার বিরুদ্ধে নারী কেলেঙ্কারির অভিযোগে মামলা রয়েছে। এসব কারণে তারা শহর জাপার নেতাকর্মীরা সবাই পদত্যাগ করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa