ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

শনিবার বগুড়ায় যাচ্ছেন এরশাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
শনিবার বগুড়ায় যাচ্ছেন এরশাদ জাতীয় পার্টির (জাপা) পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ (ফাইল ফটো)

বগুড়া: জাতীয় পার্টির (জাপা) রাজশাহী ও রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় যোগ দিতে শনিবার (১৭ মার্চ) বগুড়ায় যাচ্ছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শুক্রবার (১৬ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সালাম বাবু বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, শনিবার সকাল ১০টার দিকে বগুড়া পর্যটন মোটেলে দুই বিভাগের প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের বক্তব্য দেওয়ার কথা রয়েছে।

এছাড়াও প্রতিনিধি সভায় দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলুসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

তিনি বলেন, বিভাগীয় প্রতিনিধি সভা সফল করার লক্ষ্যে বগুড়া জেলা জাতীয় পার্টি ইতোমধ্যেই জরুরি সভা করেছে। প্রতিনিধি সভা সফল করতে বিভাগীয় নেতাদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ অব্যাহত রেখেছেন জাপার কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও বগুড়া জেলা সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ওমর এমপি।

এছাড়া সভায় উপস্থিত থাকবেন- জাতীয় পার্টির রাজশাহী ও রংপুর বিভাগের সব জেলা কমিটি, উপজেলা ও পৌর কমিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।