ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

আ’লীগের জোটেই থাকবে জাপা: চুন্নু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
আ’লীগের জোটেই থাকবে জাপা: চুন্নু জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু

কিশোরগঞ্জ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গেই বিরোধী দল জাতীয় পার্টির (জাপা) জোট থাকছে বলে জানিয়েছেন পার্টির প্রেসিডিয়াম সদস্য শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু। ক’দিন আগে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করে জাপার চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এ সিদ্ধান্ত নিয়েছেন বলেও জানান চুন্নু।

শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ আইনজীবী ভবনে জেলা জাতীয় পার্টির বর্ধিত সভায় সভাপতির বক্তব্য রাখছিলেন পার্টির এ প্রেসিডিয়াম সদস্য।  

তিনি বলেন, জাতীয় পার্টি (জাপা) কোনো রাজাকার সংগঠনের সঙ্গে জোট করেনি।

জাপার চেয়ারম্যান এইচ এম এরশাদ মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগের সঙ্গে জোট করার সিদ্ধান্ত নিয়েছেন। গত কয়েকদিন আগে প্রধানমন্ত্রীর সঙ্গে এক বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আওয়ামী লীগের সঙ্গে জোট করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তিনি বলেন, ক্ষমতায় গিয়ে দেশবাসীর সেবা করাই হবে জাতীয় পার্টির মূল লক্ষ্য। আর সেই লক্ষ্য বাস্তবায়নে জাতীয় পার্টির সব নেতাকর্মীকে একযোগে কাজ করতে হবে।

সভায় আরও বক্তব্য রাখেন- জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফ উদ্দিন রেনু, সহ-সভাপতি ইসমাইল হোসেন বাবুল, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম শওকত, আবদুল গণি, খুর্শিদ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নানসহ জাতীয় পার্টি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।