ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

সমাজের কল্যাণে হাজিদের এগিয়ে আসার আহ্বান

বেরোবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৮
সমাজের কল্যাণে হাজিদের এগিয়ে আসার আহ্বান হাজি পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্যে রাখছেন প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা। ছবি: বাংলানিউজ

রংপুর: সমাজের কল্যাণে হাজিদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা।

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) দুপুরে রংপুর জেলা পরিষদ কমিউনিটি সেন্টারে ‘হাজি পুনর্মিলনী’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

প্রতিমন্ত্রী বলেন, হাজিরা আল্লাহর কাছে যেমন সম্মানিত, তেমনি সমাজেও সম্মানিত।

এ সম্মানকে কাজে লাগিয়ে  সমাজের কল্যাণে এগিয়ে আসতে হবে। সমাজকে এগিয়ে নিতে যেতে হবে। মানুষের মধ্যে ধর্মীয় নীতি-নৈতিকতার শিক্ষাকে তুলে ধরতে হবে।  

তিনি আরও বলেন, বর্তমান সরকার হাজিদের হজ ব্যবস্থাপনায় দুর্ভোগ কমাতে কাজ করে যাচ্ছে। আগের মতো হাজিদের এখন আর কষ্ট করতে হয় না।

আদর্শ হাজি কল্যাণ সমিতির সভাপতি খোরশেদুর রহমান প্রিন্সের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রংপুর সিটি করপোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, প্রাইম ব্যাংক লিমিটেড পরিচালক ভিআইপি শাহাদৎ হোসেন, বিশিষ্ট হোমিও চিকিৎসক আখতার হোসেন চৌধুরী বাদল, তরুণ উদ্যোক্তা ও সমাজ উন্নয়নকর্মী তানভীর হোসেন আশরাফী ও বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে শফিকুজ্জামান সুজা ও আজিজুল ইসলাম আরাফীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ডা. জিকরুল হক।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৮
এপি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।