ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয় পার্টি

শনিবার জামালপুর যাচ্ছেন এরশাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৮
শনিবার জামালপুর যাচ্ছেন এরশাদ

জামালপুর: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির লাঙল প্রতীকের প্রচারণা চালাতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ শনিবার (৩ নভেম্বর) বিকেলে জামালপুর-২ (ইসলামপুর) আসন সফরে আসছেন। 

তিনি ইসলামপুর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। একই সঙ্গে তিনি ইসলামপুর আসনে জাতীয় পার্টির প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে জামালপুরের পাঁচটি আসনে লাঙল প্রতীকে ভোট প্রার্থনা ও নির্বাচনী প্রচারণার শুভ সূচনা করবেন বলেও স্থানীয় নেতারা জানিয়েছেন।

ঢাকা থেকে হেলিকপ্টারে করে শনিবার বিকেল পৌনে ৩টায় ইসলামপুর উপজেলার যমুনা নদী তীরবর্তী গুঠাইল হাই স্কুল অ্যান্ড কলেজ মাঠে অবতরণ করবেন এরশাদ। তিনি ওই শিক্ষা প্রতিষ্ঠানের মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন।  

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তার ও মেজর (অব.) মো. খালেদ আখতার এবং প্রধান বক্তা হিসেবে পার্টির মহাসচিব সংসদ সদস্য এ বি এম রুহুল আমিন হাওলাদার জনসভায় উপস্থিত থাকার কথা রয়েছে।

আসছে জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ইসলামপুরে আগমনকে কেন্দ্র করে জনসভা মঞ্চ তৈরি এবং লাঙল প্রতীক সম্বলিত তোরণ, ব্যানার-ফেস্টুন লাগানোসহ সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

জনসভা সফল করতে ইতোমধ্যে ইসলামপুর পৌরসভা ও ১১টি ইউনিয়নে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে। জনসভা শেষে হুসেইন মুহম্মদ এরশাদ হেলিকপ্টারে করে ঢাকায় ফিরে যাবেন।  

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।