ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

ইসলামপুরের জনসভায় এরশাদ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৮
ইসলামপুরের জনসভায় এরশাদ জাতীয় পার্টির জনসভা। ছবি: বাংলানিউজ

জামালপুর: জামালপুর-২ (ইসলামপুর) আসনের নির্বাচনী জনসভায় যোগ দিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

শনিবার (৩ নভেম্বর) বেলা পৌনে ৩টায় আসার কথা থাকলেও ২টা ৫৮ মিনিটে গুঠাইল স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত জনসভায় এসে পৌঁছান তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে আয়োজিত এ জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন এরশাদ।

ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তফা আল মাহমুদের সভাপতিত্বে জনসভায় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ সাত্তার ও মেজর (অব.) মো. খালেদ আখতার প্রমুখ উপস্থিত আছেন।

পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে জনসভা শুরু হয়।  

এর আগে জাপা চেয়ারম্যানের ইসলামপুরে আগমনকে কেন্দ্র করে জনসভা মঞ্চ তৈরি এবং লাঙল প্রতীক সম্বলিত তোরণ ও ব্যানার-ফেস্টুন লাগানো হয়। উৎসাহ-উদ্দীপনা দেখা যায় জাপার নেতাকর্মীদের মধ্যে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।