ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয় পার্টি

দেশের উন্নয়নে লাঙল প্রতীকে ভোট চাইলেন রওশন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫০ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৮
দেশের উন্নয়নে লাঙল প্রতীকে ভোট চাইলেন রওশন জনসভায় বক্তব্য রাখেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ

ময়মনসিংহ: নিজ সংসদীয় আসন ময়মনসিংহ-৪ (সদর) থেকেই আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করলেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। একইসঙ্গে দেশের উন্নয়নের স্বার্থেও তিনি লাঙল প্রতীকে ভোট চেয়েছেন।

রোববার (০৪ নভেম্বর) বিকেলে নগরীর টাউন হলের ভাষা সৈনিক শামসুল হক মঞ্চে মহানগর জাতীয় পার্টি আয়োজিত সমাবেশে তিনি এ ভোট আহ্বান করেন।

সমাবেশে বিরোধী দলীয় নেতা বলেন, ‘জাতীয় পার্টির ক্ষমতার ৯ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন বিপ্লব ঘটেছে।

একমাত্র রাজনৈতিক দল হিসেবে জাতীয় পার্টিরই উন্নয়নের গর্বিত ইতিহাস রয়েছে। নতুন প্রজন্ম বিশেষ করে তরুণ ভোটারদের কাছে এই বার্তা পৌঁছে দিতে হবে। তাদেরকে বোঝাতে হবে লাঙলে ভোট দিলে দেশের উন্নয়ন হবে এবং জাতীয় পার্টি আবারো ক্ষমতায় যাবে। এজন্য দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। ’ 

দশম জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে আসন ভাগাভাগিতে ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ। এর আগেও আসনটিতে তিনি দুইবার সংসদ সদস্য ছিলেন।  

নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভার দুই দিনের মাথায় ময়মনসিংহ-৪ (সদর) আসন থেকেই নির্বাচনী প্রচারাভিযান শুরু করলেন সংসদের বিরোধী দলীয় নেতা।  

গত শুক্রবার (০২ নভেম্বর) সার্কিট হাউজ মাঠের জনসভার আগে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদকে সঙ্গে নিয়েই আওয়ামী লীগের টানা দুই মেয়াদে ময়মনসিংহ বিভাগের ১৯৫টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী।  

দলীয় সূত্র জানায়, প্রধানমন্ত্রী ময়মনসিংহ সফরকালে তাকে স্বাগত জানান বিরোধী দলীয় নেতা। সেইদিন প্রধানমন্ত্রী রওশন এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টির ১১ নেতা-কর্মীর সঙ্গে বৈঠক করেন। মূলত ওই বৈঠক থেকেই উদ্দীপ্ত হয়ে ওঠেন জাতীয় পার্টির নেতা-কর্মীরা।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৮ 
এমএএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।