ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয় পার্টি

এরশাদের সঙ্গে লড়বো, এটা সৌভাগ্য: গোলাম রেজা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৮
এরশাদের সঙ্গে লড়বো, এটা সৌভাগ্য: গোলাম রেজা হুসেইন মুহম্মদ এরশাদ ও এইচ এম গোলাম রেজা

সাতক্ষীরা: হঠাৎ করেই সাতক্ষীরা-৪ আসনে আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার (০৭ নভেম্বর) সন্ধ্যায় এ বিষয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে দলের চেয়ারম্যানের পক্ষে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেওয়া হয়েছে।

আর বিষয়টি নিয়ে এরইমধ্যে জেলাব্যাপী আলোচনার ঝড় উঠেছে।  

এদিকে, অনেকেই বলছেন, জাতীয় পার্টির বহিষ্কৃত প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি এইচএম গোলাম রেজা সম্প্রতি বিকল্পধারায় যোগ দিয়ে সাতক্ষীরা-৪ আসনে নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দেওয়ায় ‘ক্ষিপ্ত’ হয়েই জাতীয় পার্টির চেয়ারম্যান সাতক্ষীরা-৪ আসনে নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।

 

এ বিষয়ে বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি এইচ এম গোলাম রেজার কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বাংলানিউজকে বলেন, এটাতো আমার সৌভাগ্য যে, ওনার (এরশাদ) সঙ্গে ভোট করার সুযোগ মিলবে। প্রয়োজনে হাইকমান্ড তিনশ’ আসনে প্রার্থী দেবে।

তিনি বলেন, একসময় এরশাদের নির্দেশে জাতীয় পার্টির প্রার্থী হয়ে সাতক্ষীরা-৪ আসনে নির্বাচন করেছি। আর এখন একই আসনে তার সঙ্গেই লড়বো।

এর আগে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন বাংলানিউজকে জানান, সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালীগঞ্জের একাংশ) আসনে প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।