ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ইচ্ছেঘুড়ি

কথা গান ও কবিতায় বঙ্গবন্ধুকে স্মরণ খেলাঘরের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
কথা গান ও কবিতায় বঙ্গবন্ধুকে স্মরণ খেলাঘরের

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে কথা গান ও কবিতায় বঙ্গবন্ধুকে স্মরণ করেছে কেন্দ্রীয় খেলাঘর আসর।

শনিবার (১৩ আগস্ট) বিকেল ৫টায় খেলাঘর কেন্দ্রীয় কার্যালয়ে (৩৩, তোপখানা রোড, মেহেরবা প্লাজা ৬ষ্ঠ তলা) ‘কথা গান ও কবিতায় বঙ্গবন্ধু’ শীর্ষক এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য নূরুর রহমান সেলিম। অতিথি ছিলেন বিশিষ্ট লেখক মনিসিংহ ফরহাদ স্মৃতি ট্রাস্টের সভাপতি শেখর দত্ত, ছড়াকার শিশু সাহিত্যিক আখতার হুসেন ও আবৃত্তিকার মীর বরকত। আলোচনায় অংশ নেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল মতিন ভূঁইয়া ও হাসান তারেক, সাধারণ সম্পাদক আবুল ফারাহ পলাশ, ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক শফিকুর রহমান শহীদ। স্বরচিত ছড়া পাঠ করেন মানসুর মোজাম্মিল।

‘হে মহামানব একবার এসো ফিরে’ গানটি সমবেত কণ্ঠে পরিবেশন করে খেলাঘরের ভাই-বোনেরা। আবৃত্তি করে খেলাঘরের বন্ধু সৈয়দা রাইসা মাহযাবিন। একক সঙ্গীত পরিবেশন করে ফারিহা সাকিন রোজা ও আসিফ ইকবাল সৌরভ।  

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক সাহবুল ইসলাম বাবু।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৬
এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।