ঢাকা, বুধবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭ শাবান ১৪৪৫

আইন ও আদালত

১৯ জানুয়ারি পর্যন্ত চেম্বার বিচারপতি জাহাঙ্গীর হোসেন

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
১৯ জানুয়ারি পর্যন্ত চেম্বার বিচারপতি জাহাঙ্গীর হোসেন

ঢাকা: ১৯ জানুয়ারি পর্যন্ত আপিল বিভাগের চেম্বার বিচারপতি মনোনীত হয়েছেন বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম।  পরদিন ২০ জানুয়ারি থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চেম্বার বিচারপতির যথারীতি দায়িত্ব পালন করবেন বিচারপতি এম. ইনায়েতুর রহিম।

রোববার (১ জানুয়ারি) এ বিষয়ে বিজ্ঞপ্তি দিয়েছে আপিল বিভাগ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশের প্রধান বিচারপতি আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি নিষ্পত্তির জন্য আগামী ২ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত দৈনিক চেম্বার জজ হিসেবে বিচারপতি জাহাঙ্গীর হোসেনকে মনোনীত করেছেন।  

বিচারপতি জাহাঙ্গীর হোসেন আগামী ২ জানুয়ারি থেকে ১৯ জানুয়ারি পর্যন্ত সপ্তাহের প্রতি সোমবার, মঙ্গলবার ও বুধবার দুপুর ২টা থেকে শারীরিক উপস্থিতির মাধ্যমে আপীল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

বিচারপতি এম. ইনায়েতুর রহিমপরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আগামী ২০ জানুয়ারি থেকে সপ্তাহের প্রতি রোববার, সোমবার ও বুধবার দুপুর ২টা থেকে শারীরিক উপস্থিতিতে আপিল বিভাগের চেম্বার কোর্টে যথারীতি শুনানি গ্রহণ করবেন।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
ইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।