ঢাকা, সোমবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

আইন ও আদালত

বিজিবির গাড়িতে আগুন, রসিক কাউন্সিলর রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
বিজিবির গাড়িতে আগুন, রসিক কাউন্সিলর রিমান্ডে

রংপুর: রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচন শেষে ভোটের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে বিজিবির গাড়িতে অগ্নিসংযোগের মামলায় গ্রেপ্তার নব নির্বাচিত কাউন্সিলর হারাধন রায় হারার একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২ জানুয়ারি) বিকেলে রংপুর মেট্রোপলিটন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা (আইও) পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) পরিদর্শক সালেহ আহমেদ জিজ্ঞাসাবাদের জন্য হারাধন রায় হারার ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন।

আদালত সূত্রে জানা গেছে, গত ২৭ ডিসেম্বর ভোট গ্রহণ শেষে নগরীর ৪নম্বর ওয়ার্ডের আমাশু কুকরুল উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ফলাফল নিয়ে দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। এ সময় কেন্দ্রের সামনে বিজিবির একটি গাড়িতে প্রথমে ইটপাটকেল নিক্ষেপ এবং পরে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা। এ ঘটনায় দুইশ থেকে আড়াইশ জনকে অজ্ঞাতনামা আসামি করে পরশুরাম থানায় একটি মামলা করেন এক বিজিবি সদস্য। পরে মামলাটি তদন্তের জন্য ডিবির কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউন্সিলর হারাধন রায় হারাসহ ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার আইও ডিবির পরিদর্শক সালেহ আহমেদ বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকায় জিজ্ঞাসাবাদের জন্য কাউন্সিলর হারার একদিনের রিমান্ড মঞ্জর করেছেন আদালত।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।