ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

আইন ও আদালত

অপচিকিৎসায় পঙ্গু ট্রাকচালক, আদালতে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
অপচিকিৎসায় পঙ্গু ট্রাকচালক, আদালতে মামলা

পিরোজপুর: মিলন শেখ নামে পিরোজপুর পৌরসভার আলামকাঠী এলাকার এক ট্রাকচালক বাগেরহাটে হাড়ভাঙার অপচিকিৎসায় পঙ্গু হয়ে আদালতে মামলা দায়ের করেছেন। রোববার (৮জানুয়ারি) পিরোজপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সাদিক আহম্মেদের আদালতে হাজির হয়ে এই মামলা করেছেন পঙ্গু মিলন শেখ ও তার স্ত্রী ডলি আক্তার।

  আদালত মামলাটি তদন্তের জন্য পিরোজপুর সদর থানার ওসিকে নির্দেশ দেন আদালত।

মামলার বাদী ডলি আক্তার জানান, তার স্বামী মিলন শেখ ট্রাকচালক ছিলেন। সড়ক দুর্ঘটনায় তার দুই পায়ের হাড় ভেঙে গেলে তারা ঢাকার পঙ্গু হাসপাতালে কিছুদিন চিকিৎসার করার পর ভুয়া একটি ডাক্তার চক্র তাদের সেখান থেকে বাগেরহাটে  নিয়ে আসে। চক্রটি কম টাকায় চিকিৎসা করার নামে বাগেরহাটে একটি বাসায় রেখে তাদের জিম্মি করে দফায় দফায় কয়েক লাখ টাকা হাতিয়ে নেয়।

মামলার প্রধান আসামি মো. মনিরুজ্জামান, মুকুল মোল্লা, এমাদুল হক, তুহিন চিকিৎসার নামে অপচিকিৎসা করে প্রায় তিনমাস পর
পঙ্গুপ্রায় রোগীকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ভুয়া ডাক্তার চক্রটি তাদের হত্যার হুমকি দিলে রোগী নিয়ে তারা বাগেরহাট থেকে চলে আসতে বাধ্য হন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবু সালে মোহাম্মদ ওমান জানায়, একটি ভুয়া ডাক্তার চক্র মিলন শেখ নামের ওই ভিকটিমকে চিকিৎসার নামে অপচিকিৎসা দিয়ে তার পা পঙ্গু করে ফেলেছে। ভিকটিম মিলন শেখকে বাগেরহাটের হাড়িখালির একটি বাসায় আটকে রেখে দফায় দফায় টাকা হাতিয়ে নেয়।

তিনি বলেস, এরপর মিলন শেখ বিভিন্ন দুয়ারে দুয়ারে ঘুরে বিচার না পাওয়ায় ভুয়া ডাক্তার চক্রের ৪ জনকে আসামি করে আদালতে মামলার জন্য কাগজপত্র দাখিল করলে বিচারক বিষয়টি আমলে নিয়ে পিরোজপুর সদর থানার ওসিকে তদন্ত করার নির্দেশ দেন। আশা করছি ভিকটিম ন্যয় বিচার পাবেন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।