ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

কারাগার থেকে মুক্তি পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
কারাগার থেকে মুক্তি পেলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি মাহিয়া মাহি

গাজীপুর: গাজীপুর কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।  

শনিবার (১৮ মার্চ) রাত পৌনে ৮টার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়েছে।

গাজীপুর কেন্দ্রীয় কারাগারের জেল সুপার আনোয়ারুল করিম জানান, চিত্রনায়িকা মাহিয়া মাহি আদালত থেকে জামিন পান। আদালত থেকে জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছালে তা যাচাই-বাছাই করা হয়। পরে রাত পৌনে ৮টার দিকে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়েছে।  

জানা গেছে, এর আগে শনিবার (১৮ মার্চ) সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। পরে সাতদিনের রিমান্ড চেয়ে সেখান থেকে তাকে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে পাঠানো হয়। আদালতের বিচারক মো. ইকবাল হোসেন রিমান্ড আবেদন নামঞ্জুর করে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গাজীপুর কারাগারে পাঠানো আদেশ দেন। এরপর বিকেলে মাহির পক্ষের আইনজীবী তার জামিন আবেদন করলে একই আদালত তার দুই মামলায় জামিন মঞ্জুর করেন।  

পুলিশ ও এলাকালাকাবাসী জানায়, সম্প্রতি ওমরা পালন করতে স্বামীর সঙ্গে সৌদি আরব যান চিত্রনায়িকা মাহিয়া মাহি। সেখান থেকে দেশে পৌঁছালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১৭ মার্চ) রাতে মারধর, চাঁদাবাজি ও জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে স্থানীয় ইসমাইল হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এছাড়া বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে চিত্রনায়িকা মাহিয়া মাহি তাদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।  

আরও পড়ুন>>>

নায়িকা মাহি কারাগারে
নায়িকা মাহি গ্রেফতার

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০২৩
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।