ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

না.গঞ্জে ৭ বিএনপি-ছাত্রদল নেতা কারাগারে, জামিন ১৫ জনের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, মে ১৬, ২০২৩
না.গঞ্জে ৭ বিএনপি-ছাত্রদল নেতা কারাগারে, জামিন ১৫ জনের প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা থানা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম টিটু (জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক), জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জোবায়ের জিকুসহ ৭ নেতাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে জেলা ও দায়রা জজ আসসামছ জগলুল হোসেনের আদালতে ফতুল্লা ও আড়াইহাজারের পৃথক দুটি নাশকতার মামলায় জামিন শেষের পর আত্মসমর্পণ করে পুনঃ জামিনের আবেদন করলে আদালত এ আদেশ দেন।

এসময় আরও ১৫ জনের জামিন মঞ্জুর করেছেন আদালত।

জামিন নামঞ্জুর হওয়া বিএনপি-ছাত্রদল নেতারা হলেন, ফতুল্লা থানা: জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম টিটু, লুৎফর রহমান খোকা, এনামুক হক মামুন ইকবাল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জুবায়ের জিকু, আড়াইহাজার উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শান্ত, আড়াইহাজার পৌরসভা যুবদল নেতা মনির হোসেন।

আসামিদের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, দু’মামলায় ১১ জন করে মোট ২২ জন আদালতে জামিনের আবেদন করলে আদালত ৭ জনকে কারাগারে পাঠিয়ে বাকিদের জামিন মঞ্জুর করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, দু’মামলায় ৭ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। একই সঙ্গে আদালত জামিন মঞ্জুর করেছেন ১৫ জনের।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, মে ১৬, ২০২৩
এমআরপি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।