ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আইন ও আদালত

চুয়াডাঙ্গায় মাদক মামলায় দুজনের যাবজ্জীবন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, আগস্ট ৯, ২০২৩
চুয়াডাঙ্গায় মাদক মামলায় দুজনের যাবজ্জীবন 

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

 

বুধবার (৯ আগস্ট) বিকেল ৩টায় চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. মাসুদ আলী একজন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন- চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ভালাইপুর গ্রামের মৃত অজিদ মণ্ডলের ছেলে আয়ুব আলী (৩৭) একই গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে অহিদুল ইসলাম (২৭)। বিকেলে আয়ুব আলীকে পুলিশ প্রহরায় চুয়াডাঙ্গা জেলা কারাগারে নেওয়া হয়।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ২০১১ সালের ৩০ অক্টোবর আলমডাঙ্গার ভালাইপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায়। এসময় আসামি অহিদুলের লুঙ্গির কোমরে গোঁজা অবস্থায় সাদা পলিথিনে ২১ অ্যাম্পুল এবং আয়ুব আলীর কোমরে থেকে নিষিদ্ধ ১৯ অ্যাম্পুল প্যাথিডিন পাওয়া যায়। পরে তাদের আটক করা হয়।

এ ঘটনায় আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মহব্বত আলী বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মহব্বত আলী একই বছরের ৭ ডিসেম্বর আদালতে চার্জশিট দাখিল করেন।

বুধবার দুপুরে ১০ জনের মধ্যে ৫ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে চুয়াডাঙ্গা অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো. মাসুদ আলী এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আসামি অহিদুল ইসলাম পলাতক ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।