ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

আইন ও আদালত

সিরাজগঞ্জে তিন খুনের মামলায় দুজনের মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
সিরাজগঞ্জে তিন খুনের মামলায় দুজনের মৃত্যুদণ্ড

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে শিশু ও দুই নারীকে হত্যার দায়ে দুজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- বেলকুচি উপজেলার চালার আব্দুল মুন্নাফের ছেলে আল আমিন ও জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার রফিকুল ইসলামের ছেলে রবিউল ইসলাম।  

আদালতের পিপি অ্যাডভোকেট আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, আদালত আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।  

মামলা সূত্রে জানা যায়, আল আমিনের সঙ্গে নাসরিন নামে এক নারীর পরকীয়ার সম্পর্ক ছিল। একপর্যায়ে বিভিন্ন বিষয় নিয়ে তাদের সম্পর্কের অবনতি ঘটে। এর জেরে ২০১৬ সালের ৩১ জুলাই নাসরিন এবং নাসরিনের ফুপু মেহেরুননেছা ও বোনের শিশুকন্যা জাইমা খাতুনকে গাজীপুরে ডেকে নিয়ে বালিশ চাপা দিয়ে হত্যা করেন আল আমিন। তাকে এতে সাহায্য করেন রবিউল ইসলাম নামে এক ব্যক্তি। হত্যার পর তিনজনের মরদেহ মাইক্রোবাসে করে সিরাজগঞ্জের এনায়েতপুরে নিয়ে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালের পাশে যমুনা নদীতে ফেলে পালিয়ে যান তারা। পরদিন তিনজনের বস্তাবন্দি মরদেহ ভেসে উঠলে পুলিশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার তদন্তে উঠে আসে আল আমিন ও তার সহযোগী রবিউলের নাম। পরে পুলিশ তাদের নামে আদালতে অভিযোগপত্র দেয়। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় মঙ্গলবার এ রায় দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১৯৫৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।