ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

আইন ও আদালত

চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি বাবু আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি বাবু আর নেই

চাঁদপুর: চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচিত সভাপতি, জেলা আওয়ামী লীগের সদস্য, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট সাইয়েদুল ইসলাম বাবু (৫৫) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (২৮ জুলাই) সকাল সোয়া ৯টার দিকে তিনি রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় সুপার স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


 
তিনি চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, গণ পরিষদ সদস্য ও শহরের আদালত পাড়ার বাসিন্দা মরহুম অ্যাডভোকেট সিরাজুল ইসলামের দ্বিতীয় সন্তান।

মৃত্যুর বিষয়ে এসব তথ্য নিশ্চিত করেন তার ছোট ভাই ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

তিনি জানান, গত দুই মাস ধরে ফুসফুসে ইনফেকশন হয়ে অসুস্থ ছিলেন সাইয়েদুল ইসলাম বাবু।  

এদিকে অ্যাডভোকেট সাইয়েদুল ইসলাম বাবুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি। তিনি এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এছাড়া তার মৃত্যুতে চাঁদপুর প্রেসক্লাবের পক্ষে সভাপতি শাহাদাত হোসেন শান্ত ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন শোক প্রকাশ করেছেন।  

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।