ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

আইন ও আদালত

শিবিরের সাবেক সভাপতিসহ তিনজন ৭ দিনের রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
শিবিরের সাবেক সভাপতিসহ তিনজন ৭ দিনের রিমান্ডে

ঢাকা: রাজধানীর ধানমন্ডি থানার একটি ভবনের অফিসকক্ষ থেকে দেশীয় অস্ত্র উদ্ধারের মামলায় গ্রেপ্তার শিবিরের সাবেক সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম রাশেদসহ তিনজনের সাতদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (২৮ জুলাই) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জাকি-আল ফারাবীর রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া বাকি দুই আসামি হলেন- জামায়াত নেতা খন্দকার মিজানুর রহমান এবং মোহাম্মদ আব্দুর রশিদ।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের পুলিশ পরিদর্শক আবুল বাশার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। আসামিপক্ষে আইনজীবী আব্দুর রাজ্জাক রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত প্রত্যেকের সাতদিনের রিমান্ডের আদেশ দেন।

সিএমএম ধানমণ্ডি মডেল থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার উপপরিদর্শক মাহফুজুর রহমান রিমান্ডের এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শনিবার রাজধানীর ধানমন্ডির সাতমসজিদ রোডসংলগ্ন ৫/এ অবসর ভবনের একটি অফিস থেকে তাদের গ্রেপ্তার করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। এ সময় তাদের কাছ থেকে ককটেল-গোলাবারুদও উদ্ধার করা হয়।

এ ঘটনায় সিটিটিসির পরিদর্শক এস এম গফফারুল আলম ১০৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতপরিচয়  ৪০০/৫০০ জনকে আসামি করে ধানমন্ডি মডেল থানায় থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
কেআই/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।