ঢাকা, শুক্রবার, ১৮ আশ্বিন ১৪৩১, ০৪ অক্টোবর ২০২৪, ০০ রবিউস সানি ১৪৪৬

আইন ও আদালত

শামীম ওসমানসহ ১৭৭ জনের নামে হত্যাচেষ্টা মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২৪
শামীম ওসমানসহ ১৭৭ জনের নামে হত্যাচেষ্টা মামলা  শামীম ওসমান

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার ওপর হামলা ও গুলিতে আহত হওয়ার ঘটনায় সাবেক সংসদ সদস্য (এমপি) শামীম ওসমানসহ ১৪৭ জনের নামোল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে।  

বৃহস্পতিবার (৩ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলায় আরও ৩০ জনকে অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে।  

এর আগে বুধবার (২ অক্টোবর) মো. ফজলে রাব্বি বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যাচেষ্টার অভিযোগ এনে এ মামলাটি দায়ের করেন।

মামলায় ফজলে রাব্বি অভিযোগ করেন, ৪ আগস্ট সিদ্ধিগঞ্জে জালকুড়ি ফজর আলী মার্কেট এলাকায় বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র-জনতার সাথে তিনিও অংশগ্রহণ করেন। আসামিরা অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র, পিস্তল, রিভলবার, সেমি অটোমেটিক মেশিনগান, শটগান, রামদা, চাপাতি, হকিস্টিক, চাইনিজ কুড়াল, তলোয়ার ও ককটেল বোমাসহ সজ্জিত হয়ে আমাদের হত্যার উদ্দেশ্যে অনবরত গুলি বর্ষণ করতে থাকে ছাত্র-জনতার সুষ্ঠু ও ন্যায়সঙ্গত দাবি থেকে বিতাড়িত করার জন্য। এ সময় দুই নম্বর আসামি অয়ন ওসমানের হাতে থাকা আগ্নেয়াস্ত্র থেকে ছোঁড়া গুলিতে বাদীর বাম পায়ে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২৪
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।