ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

সাদুল্যাপুরে ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
সাদুল্যাপুরে ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর কারাগারে প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় চার বছরের একটি শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার শাওন প্রধান (১৫) নামে এক কিশোরকে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

রোববার (১১ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়।

শনিবার (১০ অক্টোবর) রাতে অভিযুক্ত শাওনকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। শাওন একই উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের তাজুল প্রধানের ছেলে।  

এদিকে, ধর্ষণ চেষ্টায় গুরুতর অসুস্থ শিশুটিকে গাইবান্ধা সদর হাসপাতাল চিকিৎসাধীন।

মামলার এজাহারে জানা যায়, ১০ অক্টোবর সকালে উপজেলার ছোট গয়েশপুর গ্রামের একটি বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা চলছিল। সে সময় সেখানে শিশু-কিশোরদের সাউন্ড বক্সে গান শুনতে দেখে ওই শিশুটি সেখানে যায়। পরে শাওন প্রধান তাকে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। তখন শিশুটির চিৎকার দিলে শিশুটিকে ছেড়ে দেয় ওই কিশোর। পরে শিশুটি অসুস্থ হয়ে বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানায়। শিশুটির মা রাতেই থানায় মৌখিক অভিযোগ দেন ও রোববার দুপুরে ধর্ষণ চেষ্টার অভিযোগে শাওনকে আসামি করে মামলা দায়ের করেন।  

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে জানান, অভিযুক্ত শাওনকে গ্রেফতার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।