ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

কটিয়াদীতে হত্যা মামলায় ৩ আসামি রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
কটিয়াদীতে হত্যা মামলায় ৩ আসামি রিমান্ডে

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় জমিজমা ও পারিবারিক কলহের জের ধরে তিনজনকে হত্যার ঘটনায় জড়িত তিন আসামির প্রত্যেককে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (০১ নভেম্বর) সকালে কিশোরগঞ্জের ৫ নম্বর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবদুন নূর শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা কটিয়াদী মডেল থানার পরিদর্শক (ওসি, তদন্ত) শফিকুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, শনিবার (৩১ অক্টোবর) বিকেলে আদালতে হাজির করে মামলার তিন আসামি কেওয়া খাতুন, নাজমা আক্তার ও আল-আমিনকে ১০ দিন করে রিমান্ড আবেদন করা হয়। পরে রোববার (০১ নভেম্বর) সকালে আদালতে রিমান্ড আবেদন শুনানি হয়।  

প্রসঙ্গত, কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জামষাইট গ্রামে নিজ বাড়ির আঙিনা থেকে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দিনগত রাতে একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন-উপজেলার বনগ্রাম ইউনিয়নের মৃত মীর হোসেনের ছেলে আসাদ মিয়া, তার স্ত্রী পারভিন আক্তার ও তাদের শিশু সন্তান লিয়ন। এ ঘটনায় শুক্রবার (৩০ অক্টোবর) দিনগত রাতে নিহত আসাদের বড় ছেলে তোফাজ্জল বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় নিহতের ছোট ভাই দীন ইসলাম, মা কেওয়া খাতুন, বোন নাজমা আক্তার ও ভাগনে আল-আমিনসহ মোট ৯ জনকে চিহ্নিত এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, নভেম্বর ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।