ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

নরসিংদীতে ধর্ষণের ঘটনায় কমিশনারের ভাইসহ ২ জনের বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
নরসিংদীতে ধর্ষণের ঘটনায় কমিশনারের ভাইসহ ২ জনের বিরুদ্ধে মামলা

নরসিংদী: নরসিংদীর পলাশ উপজেলায় গাড়িচালকের স্ত্রীকে মালিকের ধর্ষণের ঘটনায় স্থানীয় কমিশনারের ভাইসহ দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রোববার (৮ নভেম্বর) সকালে নির্যাতিতা নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় মামলা দায়ের করেন।

তবে অভিযুক্ত ধর্ষক পাপ্পু খন্দকারকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা যায়, পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার দুই নম্বর ওয়ার্ড কমিশনার আলম খন্দকারের ভাই পাপ্পু খন্দকার। পাপ্পু খন্দকারের অধিনে রেন্ট এ কারের চালক হিসেবে চাকরি করতো নির্যাতিতার স্বামী। তার দুই মাসের বেতন বকেয়া ছিলো। গত ২৬ অক্টোবর রাতে গাড়িচালকের মাসিক বেতন দেওয়ার কথা ছিলো। গাড়ির মালিক বেতনের টাকা চালক নষ্ট করে ফেলবে এই অজুহাত দেখিয়ে ওই সময় চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন। পরে মালিকের কথা অনুযায়ী চালক তার স্ত্রীকে নিয়ে আসেন। ওই সময় পাপ্পু খন্দকার চালককে আটকে রেখে তার স্ত্রীকে ধর্ষণ করেন বলে অভিযোগ করেন। শুক্রবার (২৬ অক্টোবর) রাতেও গাড়ির মালিক চালকের স্ত্রীকে নিয়ে আসতে বলেন। এতে রাজি না হয়ে শনিবার রাতে বিষয়টি পলাশ থানা পুলিশকে অবহিত করেন নির্যাতিতার পরিবার। পরে রোববার সকালে পাপ্পু খন্দকারকে প্রধান আসামি ও শাহাদত হোসেন নামে আরেকজনকে সহযোগী করে দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন বাংলানিউজকে জানান, পাপ্পু খন্দকারসহ দুইজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।