ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
ইয়াবাসহ পুলিশের এএসআই গ্রেফতার

রাজধানীর গেন্ডারিয়া থানাধীন মিল ব্যারাক এলাকা থেকে ১৪৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আজিজ নামে পুলিশের এক সহকারী উপ-পরিদর্শক (এএসআই)-কে গ্রেফতার করেছে র‌্যাপিড  অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। তিনি রাজধানীর যাত্রাবাড়ী থানায় কর্মরত।

রোববার (৮ নভেম্বর) দুপুর ২টার দিকে তাকে ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-১০। রাতে এএসআই আজিজকে গেন্ডারিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

রোববার দিনগত রাতে গেন্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজু মিঞা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘রোববার রাতে গ্রেফতার এএসআই আজিজকে গেন্ডারিয়া থানায় হস্তান্তর করেছে র‌্যাব-১০। র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। ’

যোগাযোগ করা হলে গেন্ডারিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ‘১৪৮ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার হওয়া পুলিশের এএসআই আজিজের বিরুদ্ধে দায়ের হওয়া মামলাটির তদন্তভার গেন্ডারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানকে দেওয়া হয়েছে। ’

বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
এসজেএ/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।