ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

আইন ও আদালত

কালিগঞ্জে দুলাভাই হত্যা মামলায় কনস্টেবল আরিফ রিমান্ডে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
কালিগঞ্জে দুলাভাই হত্যা মামলায় কনস্টেবল আরিফ রিমান্ডে 

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের ভাটা শ্রমিক আবির হোসেন বাবু হত্যাকাণ্ডে গ্রেফতার তার শ্যালক পুলিশ কনস্টেবল আরিফ হোসেনের দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (১০ নভেম্বর) সাতক্ষীরা আমলি আদালত-২ এর বিচারক ইয়াসমিন নাহার রিমান্ড শুনানি শেষে তার দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা কালিগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জিয়ারত আলী আদালতে আরিফ হোসেনের সাতদিনের রিমান্ডের আবেদন করেছিলেন।

এসআই জিয়ারত আলী বিষয়টি নিশ্চিত করে জানান, আদালতের আদেশ হাতে পাওয়ার পর বুধবার আরিফকে জেলখানা থেকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

গত ৩ নভেম্বর সকালে কালিগঞ্জের নীলকণ্ঠপুর গ্রামের একটি বাগানের লেবু গাছ থেকে বাবুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ছেলেকে নির্যাতন চালিয়ে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে- এমন অভিযোগে নিহতের মা হোনেয়ারা খাতুন বাদী হয়ে নিহতের স্ত্রী সাবিনা, শ্যালক মাগুরা জেলার শালিখা থানায় কর্মরত পুলিশ কনস্টেবল আরিফসহ ১০ জনের নাম উল্লেখ করে কালিগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ নিহতের স্ত্রী সাবিনা খাতুনকে গ্রেফতার করে। পরে স্বামী হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে সাবিনা খাতুন এরই মধ্যে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তিনি তার ভাই আরিফ হোসেনও হত্যাকাণ্ডে জড়িত বলে জানান।

এর পরিপ্রেক্ষিতে কালিগঞ্জ থানা পুলিশ আরিফ হোসেনকে গ্রেফতার করে সাতক্ষীরা আদালতে সোপর্দ করে সাতদিনের রিমান্ডের আবেদন জানায়।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।