ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

আইন ও আদালত

মাথার খুলি ও হাড় উদ্ধারের ঘটনায় মামলা, ১০ দিনের রিমান্ড আবেদন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
মাথার খুলি ও হাড় উদ্ধারের ঘটনায় মামলা, ১০ দিনের রিমান্ড আবেদন 

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীর আর কে মিশন রোড এলাকায় ‘আশানীড়’  নামে একটি তিনতলা বাসায় অভিযান চালিয়ে মানুষের ১২টি মাথার খুলি ও দুই বস্তা হাড়গোড় উদ্ধারের ঘটনায় আটক বাপ্পিসহ শাকিল (৩৬) নামে আরেকজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে বাপ্পিকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

 

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, রোববার (১৫ নভেম্বর) রাতে বাপ্পির সঙ্গে শাকিল নামে আরেকজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৩-৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ। শাকিলের বিরুদ্ধে কঙ্কালচুরির মামলা রয়েছে। তিনি পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।  

এর আগে, শনিবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ শহরের আর কে মিশন রোড এলাকায় অভিযান চালিয়ে মানুষের ১২টি মাথার খুলি, দুই বস্তা হাড়গোড় ও কেমিক্যাল উদ্ধার করে পুলিশ। এসময় বাপ্পি নামে এক ব্যক্তিকে আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২০
একে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।