ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

২ শিশু হত্যা মামলায় রিমান্ডে মামা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, মার্চ ৯, ২০২২
২ শিশু হত্যা মামলায় রিমান্ডে মামা

ময়মনসিংহ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই শিশুকে গলা কেটে হত্যা মামলায় ঘাতক মামা মাহবুব মিয়াকে (২৫) দুই দিন রিমান্ডের আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।  

মাহবুব মিয়া ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের কাজীর বলসা গ্রামের পশ্চিম পাড়া এলাকার মৃত সালাম মিয়ার ছেলে।

বুধবার (৯ মার্চ) বিকেলে ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাজিব আহমেদ তালুকদার এ আদেশ দেন।  

এর আগে, ৮ মার্চ বিকেলে মাহবুব মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্ত কর্মকর্তা ৫ দিনের রিমান্ড আবেদন করেন। ওইদিন আদালতের বিচারক আজ রিমান্ড শুনানির দিন ধার্য করে আসামি মাহবুব মিয়াকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

ময়মনসিংহের কোর্ট ইন্সপেক্টর প্রসুন কান্তি দাস জানান, গত ৭ মার্চ রাতে নিহত শিশু তৃপ্তির বাবা মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  

পুলিশ জানায়, নিহতরা সম্পর্কে খালাতো বোন। প্রায় সাত থেকে আট দিন আগে তারা নানার বাড়ি বেড়াতে আসেন। ঘটনার দিন দুপুর পৌনে ১২টার দিকে মাহাবুব তার ২ ভাগ্নিকে ঘরে ডেকে নিয়ে গলা কেটে হত্যা করে। পরে এলাকাবাসী মাহাবুবকে ধাওয়া করলে তিনি স্থানীয় একটি মসজিদে গিয়ে অবস্থান নেন। পরে মসজিদের চারপাশ ঘেরাও করে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মাহবুবকে আটক করে।

মৃত শিশুরা হলো- নেত্রকোনার বাসিন্দা জাকির হোসেন ও সালমা আক্তার দম্পতির মেয়ে সায়মা (৫) এবং নান্দাইল উপজেলার জাহাঙ্গীর আলম ও হালিমা খাতুন দম্পতির মেয়ে তৃপ্তি (৩)।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, মার্চ ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।