ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

শুরু হলো দেশের প্রথম ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
শুরু হলো দেশের প্রথম ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’

ঢাকা: বিউটি সার্ভিস ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (বিএসওএবি) আয়োজনে দুই দিনব্যাপী ‘হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪’ শুরু হয়েছে।  দেশের বিউটি ইন্ডাস্ট্রির সাথে জড়িত নারীদের ক্ষমতায়নের উদ্দেশ্যে এমন আয়োজন বাংলাদেশে এটিই প্রথম।

রোববার (১১ ফেব্রুয়ারি) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি শিল্পমন্ত্রী মো. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।  

সোমবার (১২ ফেব্রুয়ারি) প্রধান অতিথি সমাজকল্যাণ মন্ত্রী দীপুমনির উপস্থিতিতে অনুষ্ঠানটি সমাপ্ত হবে।
 
অনুষ্ঠানে বিএসওএবির প্রেসিডেন্ট কানিজ আলমাস খান, সেক্রেটারি সুমনা হাসান; অ্যাসিস্টেন্ট সেক্রেটারি শারমিন কচি, ভাইস-প্রেসিডেন্ট নেলুফার খন্দকার ও গীতি বিল্লাহ, ইভেন্ট সেক্রেটারি কাজী কামরুল ইসলাম, অ্যাসিস্টেন্ট ইভেন্ট সেক্রেটারি রাজিয়া সুলতানা, এবং ট্রেজারার সায়েরা মঈনসহ বিউটি ইন্ডাস্ট্রির বিভিন্ন সদস্য, তারকা, গণ্যমান্য ব্যক্তি এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানে প্রধান অতিথি শিল্পমন্ত্রী মো. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেন, এই উদ্যোগটি কেবলমাত্র কর্মক্ষেত্র তৈরি নয়, বরং যথাযথ সুযোগ দেওয়ার মাধ্যমে দেশব্যাপী নারীদের অনুপ্রাণিত করবে। দেশবাসীর প্রতি আমার আহ্বান, সবার বিএসওএবির এই মহৎ উদ্দেশ্যকে সমর্থন করুন এবং এমন একটি ভবিষ্যৎ নিশ্চিতে সাহায্য করুন, যেখানে সমাজে পিছিয়ে থাকা নারীরা স্বাবলম্বী হয়ে দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে।
 
এ বিষয়ে বিএসওএবির প্রেসিডেন্ট কানিজ আলমাস খান বলেন, হেয়ার অ্যান্ড বিউটি ফেস্ট ২০২৪ দেশের বিউটি ইন্ডাস্ট্রিকে ত্বরান্বিত করতে, পরিবর্তন নিয়ে আসতে, সদস্যদের ক্ষমতায়ন ও নতুনদের অনুপ্রাণিত করার উদ্দেশ্যে আয়োজন করা হয়েছে। এই অনন্য যাত্রায় সবাইকে আমাদের সঙ্গে যোগদানের জন্য আমি আহ্বান জানাচ্ছি। আসুন আমরা সবাই মিলে এই শিল্পকে নতুনভাবে সংজ্ঞায়িত করি।
 
হেয়ার অ্যান্ড বিউটি ফেস্টের মূল কর্মসূচির মধ্যে রয়েছে ফ্যাশন শো, দেশি-বিদেশি হেয়ার অ্যান্ড বিউটি এক্সপার্টদের লাইভ ডেমনস্ট্রেশন, লেটেস্ট ট্রেন্ডস দ্বারা সজ্জিত বিশেষ এক্সিবিশন, ব্যবসায়িক বাধা ও চ্যালেঞ্জগুলো বিষয়ক আলোচনা পর্ব এবং বিউটি ইন্ডাস্ট্রিতে অসামান্য ভূমিকা পালনকারীদের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান পর্ব।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।