ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

লাইফস্টাইল

অনন্তের বিয়েতে ‘রানঘাট’ লেহেঙ্গায় সাজলেন নীতা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
অনন্তের বিয়েতে ‘রানঘাট’ লেহেঙ্গায় সাজলেন নীতা

আর কিছুক্ষণের অপেক্ষা মাত্র। রাধিকা মার্চেন্টের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি।

ইতোমধ্যেই বরযাত্রীর দল পৌঁছে গেছে জিয়ো ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। সেখানেই বসবে বিয়ের আসর। ছেলের বিয়েতে কেমন সাজবেন নীতা আম্বানি সেই নিয়েও ফ্যাশন দুনিয়ায় চর্চা ছিল তুঙ্গে। শেষমেশ প্রকাশ্যে এসেছে অনন্তের বিয়েতে নীতার সাজপোশাকের ছবি।

কনিষ্ঠ পুত্রের বিয়ে উপলক্ষে পোশাকশিল্পী আবু জানি ও সন্দীপ খোসলার নকশা করা পোশাক পরেছেন নীতা। সিল্কের লেহেঙ্গাজুড়ে সবুজ, গোলাপি আর সোনালি আভা। নীতার ব্লাউজজুড়ে সোনালি, রুপালি জালির নকশা করা। ব্লাউজে জারদৌসির কারুকাজটি নজর কাড়ার মতো। নীতার জন্য নকশা করা এ লেহঙ্গার নাম ‘রানঘাট’ ঘাগরা। নীতার এ পোশাকটি নকশা করতে সময় লেগেছে প্রায় ৪০ দিন। শাড়ি ড্রাপিং শিল্পী ডলি জৈন নীতাকে সুন্দর করে শাড়িটি পরিয়ে দিয়েছেন। নীতার সাজ দেখে ঘুম উড়েছে অনেকের। লেহেঙ্গার সঙ্গে নীতা পরেছেন হীরের গয়না। মাথায় খোঁপা আর খোঁপায় ফুলের বেণি। হালকা মেকআপেই নজর কেড়েছেন মুকেশ পত্নী।

নীতার সাজের আর একটি নজরকাড়া দিক ছিল তার ব্যাগটি। বরযাত্রীর সঙ্গে যাত্রার সময় নীতার হাতে দেখা গেছে সোনার ব্যাগ। ব্যাগে ঝোলানো ছিল প্রদীপ। নীতার সাজের সঙ্গে বেশ মানানসই ছিল তার এ ব্যাগটি।

বিয়েতে রাধিকার সাজকে কি টেক্কা দিতে পারবে শাশুড়ি নীতার সাজ এখন সেই প্রশ্নই ঘুরছে চারদিকে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২৪
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।