ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

লাইফস্টাইল

মিষ্টি আর মুখরোচক স্বাদে পেয়ালা

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, আগস্ট ১, ২০১৬
মিষ্টি আর মুখরোচক স্বাদে পেয়ালা

যাত্রা শুরুর পর থেকেই, পেয়ালা ক্যাফে মানুষের কাছে নিত্যনতুন মজাদার সব খাবার উপস্থাপন করে জনপ্রিয় হয়ে উঠেছে। পেয়ালার মুখরোচক খাবার আর পানীয় সবার মন জয় করেছে।

 
সম্প্রতি তাদের মেন্যুতে যুক্ত হয়েছে তিনটি নতুন স্বাদের আইটেম- তান্দুরি চিকেন, বিফ রেনড্যাং এবং পালক পনির। গরম আর ভিন্ন স্বাদের

তান্দুরি চিকেন, পালং শাক মিশ্রণের পালক পনির এবং সিজলিং বিফ রেনড্যাং, র‍্যাপ অথবা সালাদ দুটো পদের সাথেই যায়।  
তবে একটি কথা না বললেই নয়, যারা মাংস থেকে বেশি সবজি পছন্দ করেন ও কখনই মুখোরোচক কোনো খাবার মিস করতে চান না, তাদের জন্য পালক পনির হতে পারে সুস্বাদু খাবারের বিশেষ বিকল্প।  

তান্দুরি চিকেনের সুবাস নাকে এলেই ফিরে যাবেন সেই মুঘোল যুগে। আর মজাদার মাংসের স্বাদের বিফ রেনড্যাং এর স্বাদ আপনাকে নিয়ে যাবে সুদূর ইন্দোনেশিয়ায়।     

পেয়ালা শুধু মুখরোচক ঝাল খাবারের জন্যই নয়, বিশেষভাবে ডেজার্টের শিল্পকর্তাও বলা যায়। কারণ এর প্রতিটি খাবারেই আছে ভিন্নতা।  
পেয়ালায় গত সপ্তাহে মেন্যুতে যোগ হয়েছে নতুন বেশ কয়েকটি ডেজার্ট। সুস্বাদু চকলেট ‘বোস্টন ব্রাউনি’। ১২০ টাকায় পাওয়া যাবে এই

অসাধারণ স্বাদের আইটেম। আরেকটি কফি স্বাদের ‘মোকা ক্রিম ক্যারামেল’ যা মনকে সচেতজ করে তুলবে।  
এছাড়াও আরেকটি নতুন আইটেম ‘ব্রাউনি-ও-ট্রাইফল’ যাতে ব্রাউনি, চকলেট পুডিং, হুইপড ক্রিম এবং সবার পছন্দের ওরিও-এর একাধিক স্তর আছে।  
গুলশান ২ এর ডিসিসি মার্কেটের নীচতলায় অবস্থিত পেয়ালা ক্যাফেতে গেলেই স্বাদ নিতে পারবেন মজাদার এসব খাবারের।   
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।