ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

প্রেম শুধু ১৬ তেই নয় ৬০-এও হয় 

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
প্রেম শুধু ১৬ তেই নয় ৬০-এও হয়  কোচানিয়ান মেনন ও লক্ষী

প্রেম ভালোবাসার সঙ্গে বয়সটা আমরা খুব মিলিয়ে ফেলি। আমাদের ধারণা সুইট সিক্সটিন-ই শুধু প্রেমে পড়ার বয়স, কিন্তু প্রেমে পড়ায় বয়স কোনো বাধা নয়, তা আবারও বুঝিয়ে দিলেন কেরেলার সুইট সিক্সটির কোচানিয়ান মেনন ও লক্ষী অমল। 

 জীবনের ষাট বছর পেরিয়ে দু'জনে ভালোবেসেছেন একে অপরকে। তাও আবার সরকারি বৃদ্ধাশ্রমে!  সহায়-সম্বল-আত্মীয়হীন হয়ে সরকারি বৃদ্ধাশ্রমে কোনোভাবে কেটে যাচ্ছিল দুঃখের দিনগুলো।

এরই মাঝে ভালোবাসার র্ব‍াতা নিয়ে লক্ষীর জীবনে আসেন কোচানিয়ান।  আর এই ভালোবাসার পূর্ণ-রূপ দিয়েছেন বিয়ে করে সংসার বেঁধে।

বিয়ের সাজে লাল সিল্ক শাড়িতে কনে লক্ষ্মী। তার মাথায় জুঁইয়ের মালা। কোচানিয়ান সেজেছিলেন সাদা  ধুতিতে, সঙ্গে ছিল সাদা শার্ট। শেষবেলায় এসে নতুন করে প্রিয় মানুষকে নিজের করে পেয়ে দু’জনকেই খুব খুশি দেখাচ্ছিলো বিয়ের স্টেজে।  


বছরশেষের এই ঘটনায় দারুণ খুশি সবাই। নতুন বছর কোচানিয়ান দম্পতির সুখের জীবন কামনা করে অনেকেই শুভকামনা জানিয়েছেন। তাদের বিয়ের ছবি দেখে অনেকেই মন্তব্য করেছেন প্রেম বয়স মানে না।  


বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসআইএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।